রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সারা দেশের মতো নরসিংদীতেও ট্রেনের প্রায় ৬/৭ ঘন্টা শিডিউল বিপর্যয় মাদকাসক্ত চালক প্রমাণ পেলে তার লাইসেন্স বাতিল করা হবে …………….হুমায়ুন কবির খান শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কালিয়াকৈরে তিন দোকানীকে ৩৩ হাজার টাকা জরিমানা ঘর থেকে তুলে নিয়ে মা-মেয়েকে গর্ণধর্ষণ, আটক-২ মাত্রাতিরিক্ত ক্রেডিট ফি-নাভিশ্বাস হাবিপ্রবি শিক্ষার্থীদের ময়মনসিংহ ও মৌলভীবাজারে ১৯৮ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ চুনতি অভয়ারণ্যে ট্রেনের ধাক্কায় হাতি নিহত, লোকোমাস্টার বরখাস্ত: কেইপিজেড এর হাতির সুরক্ষায় বিশেষজ্ঞ কমিটি জুলাই-আগস্ট গণহত্যায় জড়িতদের বিষয়ে স্বরাষ্ট্র উপদেষ্টার বিবৃতি শরীয়তপুরে বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা তারেকের নির্দেশনা পৌছে দিতে সৌজন্য সাক্ষাৎ বিএনপির নেতার

মাদকাসক্ত চালক প্রমাণ পেলে তার লাইসেন্স বাতিল করা হবে …………….হুমায়ুন কবির খান শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১ বার

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান বলেছেন, মহাসড়কে মাদকাসক্ত চালক প্রমাণ পেলে তার লাইসেন্স বাতিল করা হবে।

তিনি আরও বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকা একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট এখানে যানজট ও চাঁদাবাজি, মাদকসহ অপরাধমূলক কর্মকাণ্ড হয়।

যাত্রীদের বিভিন্ন সময় হয়রানি করা হয়ে থাকে।বিগত ফ্যাসিস্ট শেখ হাসিনার সরকারের সময় চন্দ্রা এলাকায় নিয়ন্ত্রণ করতো আওয়ামী লীগের দোসরা।আজকের পর থেকে আইনশৃঙ্খলাবাহিনী, শ্রমিক পরিবহণ সদস্যদের সহযোগিতায় চন্দ্রার সকল ধরনের অপরাধমূলক কাজ বন্ধ করা হবে।
তিনি শনিবার দুপুরে গাজীপুরের কালিকৈরে চন্দ্রা এলাকায় যানজট, চাঁদাবাজি ও মাদক মুক্ত এবং নিরাপদ সড়কের জন্য মতবিনিময় সভায় এসব কথা বলেন।

গাজীপুর জেলার সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায়, সভায় সভাপতিত্ব করেন গাজীপুর জেলা মালিক সমিতির ভারপ্রাপ্ত সসসভাপতি রাইজুদ্দিন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান। এসময় আরও বক্তব্য রাখেন, গাজীপুর জেলার পুলিশের টিআই পরিচালক শাহাবুদ্দিন , কালিয়াকৈর থানার ওসি অপারেশন যোবায়ের আহমেদ, নাওজোড় থানা ওসি রইছ উদ্দিন,গাজীপুর জেলার সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি রমজান আলী খান, গাবতলী সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্বাস উদ্দিন, গাজীপুর জেলার সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি কিরন মাহমুদ, গাজীপুর জেলার সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, গাজীপুর জেলার বাস মালিক সমিতি সাংগঠনিক সম্পাদক মিনার হোসেন, উপজেলা বিএনপির ত্রাণ পূনবাস সম্পাদক দেলোয়ার হোসেন, পৌর বিএনপির সহ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সহ
বিভিন্ন শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নেতা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com