বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহিপুরে জেল হত্যা দিবস পালন

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৯৪ বার

পটুয়াখালীর মহিপুরে ৩ নভেম্বর মঙ্গলবার বেলা ১২ টায় দলীয় অফিসে জেল হত্যা দিবস উপলক্ষে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফেরদৌস হাওলাদাএর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন।

 

বিশেষ আতিথি ছিলেন যুগ্নআহবায়ক মাসুদ রানা, আহবায়ক কমিটির সদস্য মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক নাসির উদ্দিন, রিয়াজ মোর্শেদ, ইউনিয়ান যুবলীেগের যুগ্নআহবায়ক শাহরিয়ার সুমন, ইব্রাহিম খান,মনির হাওলাদার সহ থানা ও ইউনিয়ন যুবলীগ নেতা কর্মিরা।

 

প্রধান আতিথির বক্তব্য বলেন, ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন রাজনৈতিক সহযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম. মুনসুর আলী ও এইচ.এম কামারুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

 

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারকে নির্মমভাবে হত্যার পর এই জাতীয় চার নেতাকে বেনেট দিয়ে খুঁচিয়ে
খুঁচিয়ে হত্যা করা হয়।

 

আগামী দিনে জামাত বি এন পির সুপরিকল্পনা প্রতিহত করার মনমানসিকতা নিয়ে প্রস্তুত থাকার আহবান জানান।

আলোচনা শেষে মিলাদ ও দোয়ায় চার নেতাসহ নিহত সকলের বিদেহী আত্বার মাগফিরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ জাকির হোসেন।

 

এছাড়া মহিপুর আওয়ামীলীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আঃ মালেক আকন সাধারন সম্পাদক নুরুল হক হাওলাদার মহিপুর কৃষক লীগ সভাপতি হাজী আঃ ছত্তার হাওলাদার সহসভাপতি আলী হোসেন সাধারন সম্পাদক মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক সেলিম হাওলাদার পৃথক পৃথক ভাবে গভীর শ্রদ্ধা ও শোক সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com