শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ০ বার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় শুক্রবার সকালে ওয়ার্ড আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মোতালেব হোসেনের সভাপতিত্বে পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইজুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আবারও মানববন্ধ করেছেন দোকান ব্যবসায়ীরা।

মানববন্ধনে সফিপুর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির দুই শতাধিক সদস্য ও বিএনপির দলীয় নেতাকর্মীরা অংশ নেয়। সফিপুর কাঁচা বাজারের গলিতে সকাল দশটার দিকে এ মানববন্ধন এক ঘন্টা ব্যাপি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন,কালিয়াকৈর পৌর সভার নয় নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের ধর্মবিষক সম্পাদক ও সফিপুর বাজার ব্যবসায়ী বহুমুখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন। সেখানে আরো বক্তৃতা করেন,বাজার কমিটির সদস্য ফজলুল হক মৃধা, বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ, আওয়াল মোল্লা, শাহ আলম, সফিকুল ইসলাম, শরীফ বেপারী, জাহাঙ্গীর আলম, রাসেল আহাম্মেদ, আল-আমিন, শামছুল হক, মনসুর, মজিবর রহমান মজু, আফজাল হোসেন, সোহেল রানা,আবু হানিফ, সুজন মিয়া প্রমুখ।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,কালিয়াকৈর পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির যুব-বিষয়ক সম্পাদক সাইজুদ্দিন আহম্মেদের বিরুদ্ধে নানা অপপ্রচার ও কয়েকটি গণমাধ্যমে জমি দখল,চাঁদাবাজিসহ নানা অপকর্মের তথ্য দিয়ে খবর প্রচার করার প্রতিবাদ জানায় ব্যবসায়ীরা।

সাইজুদ্দিন আহম্মেদকে নির্দোষ দাবি করে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন,গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম, বিভিন্ন গণমাধ্যমে সাইজুদ্দিন আহম্মেদকে জড়িয়ে মিথ্যা,ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার প্রচার করা হচ্ছে। ফ্যাসিবাদের দোষরেরা পলাতক থাকলেও ঘাপটি মেরে এলাকাতেই রয়েছে। তাদের দীর্ঘদিনের কামানো অবৈধ টাকা বিনিয়োগ করে বিএনপি জনপ্রিয় নেতাদের নামে বদনাম ছড়াচ্ছে।

পৌর নয় নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও সফিপুর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বলেন, আমি দল করলেও কিন্তু বাজারের সেক্রেটারী।

তাই বিএনপি নেতা সাইজুদ্দিনকে জড়িয়ে আমার বাজারের দোকান দখলের কথা বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার হচ্ছে। সত্য বলার জন্যই মানববন্ধনে এসেছি।

বিগত সরকারের আমলে জোর পুর্বক আওয়ামীলীগের এক নেতা দোকান দখল করেছিল। আওয়ামীলীগ সরকার পরির্তনের সাথে সাথে সাইজুদ্দিন দোকানটি অবৈধ দখল মুক্ত করে নিজের দখলে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com