সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

সেই ঐতিহাসিক হোটেলে বাবার প্রায় ৫০ বছর পর উঠলেন শেখ হাসিনা

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১০৬ বার

জলবায়ু সম্মেলনের তিন দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার স্থানীয় সময় অপরাহ্ণে গ্লাসগো থেকে লন্ডনে পৌঁছেছেন। সেখানে তিনি সেই বিখ্যাত ক্লারিজ হোটেলে উঠেছেন, যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৮ জানুয়ারি পাকিস্তান থেকে মুক্ত হয়ে বাংলাদেশে ফেরার পথে যুক্তরাজ্য সরকারের অতিথি হিসেবে উঠেছিলেন।

 

সেই ঐতিহাসিক হোটেলে প্রায় ৫০ বছর পর উঠলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এদিন হোটেলের নিচে দলীয় নেতাকর্মীরা স্লোগানে মুখরিত করে রাখে। শেখ হাসিনা হোটেলে প্রবেশের সময় সবাইকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

 

সেখানে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান তার ব্যক্তিগত মোবাইলে ভিডিও কল দেন। তখন তিনি মিনিট খানেক দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন।

 

উপস্থিত যুবলীগ নেতা জামাল খান বলেন, ‌‘এটি একটি অবিস্মরণীয় ঘটনা। মাননীয় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের মমতাময়ী বড় বোনের মতো করে খোঁজখবর নিয়েছেন। আমরা কৃতজ্ঞ।

 

সুত্র: বাংলাদেশ প্রতিদিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com