শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে গণ সংহতি আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১২১ বার

দুর্নীতি-লুটপাট-ফ্যাসিবাদের দুষ্টচক্র উচ্ছেদের লক্ষ্য জবাবদিহিতাপূর্ণ জনগনের গণতান্ত্রিক ক্ষমতা প্রতিষ্ঠায় সকলকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে গণসংহতি আন্দোলনের ১৯তম প্রতিষ্ঠা পালন করেছে বরিশাল জেলা কমিটি।

 

 

আজ (২৯ই) আগষ্ট রবিবার সকাল ১১টায় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে দেওয়ান আবদুর রশিদ নীলুর নেতৃত্বে সকল গণতান্ত্রিক ও জাতীয় মুক্তিসংগ্রামের শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

 

এ সময় গণসংহতি আন্দোলন বরিশাল জেলা কমিটির আহ্বায়ক দেওয়ান আবদুর রশিদ নীলু বলেন, জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা ও রাষ্ট্রের গণতান্ত্রিক রুপান্তরের লক্ষ্য গণসংহতি আন্দোলন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের কর্তৃত্ববাদী শাসনের যাতাকলে জনগণ পিষ্ট। দেশে নূন্যতম গনতান্ত্রিক পরিবেশ নেই। মানুষের জীবন জীবিকা স্থবির হয়ে পড়েছে। স্বাস্থ্য খাতে দূর্নীতিতে সরকার চ্যাম্পিয়ন হয়েছে।

 

 

তিনি আরো বলেন, দেশের এই পরিস্থিতি পরিবর্তনে গণসংহতি আন্দোলন আগামী দিনে ইতিবাচক ভূমিকা পালন করবে। দেশের সমগ্র গণতন্ত্রকামী মানুষকে নিয়ে এই ফ্যাসিবাদি সরকারকে হটিয়ে সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায়বিচারের রাষ্ট্র কায়েম করাই আমাদের লক্ষ্য।

 

 

এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন বরিশাল জেলার অন্যতম সদস্য আরিফুর রহমান মিরাজ, ইয়াসমিন সুলতানা, রুবিনা ইয়াসমিন, ছাত্র ফেডারেশন বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম সাফিন, সহ-সভাপতি হাছিব আহমেদ সহ গণসংহতি আন্দোলনের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com