রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা

বরিশালে এক দিনের সফরে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, বিভাগীয় ও জেলা পর্যায়ের সকল দপ্তরের সাথে মতবিনিময় সভা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৪৩ বার

বরিশালে এক দিনের সফরে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, বিভাগীয় ও জেলা পর্যায়ের সকল দপ্তরের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় এক দিনের সরকারি সফরে বরিশালে আসেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

 

তিনি সকালে বিভাগীয় প্রশাসন বরিশালের আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বরিশাল বিভাগের বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ সাইফুল হাসান বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

 

বিশেষ অতিথি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) আহসান কিবরিয়া সিদ্দিকি, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার, ডিআইজি এসএম আখতারুজ্জামান।

 

এসময় আরও উপস্থিত ছিলেন ৬ জেলার জেলা প্রশাসক, পরিচালক শেবাচিম বরিশাল, নির্বাহী পরিচালক এলজিআরডি, নির্বাহী পরিচালক সড়ক ও জনপদ বিভাগ, নির্বাহী পরিচালক গণপূর্ত অধিদফতর, চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরিশাল, নির্বাহী পরিচালক জনস্বাস্থ্য প্রকৌশল, অধিনায়ক র‌্যাব-৮ বরিশাল, পুলিশ সুপার বরিশালসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। পরে বিকাল ৩ টায় মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে গৃহ নির্মাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে বিভাগীয় কমিশনার এবং জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ সাইফুল হাসান বাদল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রধান অতিথি মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বিশেষ অতিথি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) আহসান কিবরিয়া সিদ্দিকিসহ বরিশাল বিভাগের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

 

সেখানে প্রধান অতিথি মুখ্য সচিব প্রশাসনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। এবং মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে গৃহ নির্মাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নে দিকনির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com