শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পাবনায় ডা. মুরাদের বিরুদ্ধে মামলা

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৫২ বার
ফাইল ফটো
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ ও নারীবিদ্বেষী মন্তব্য করার অভিযোগে সাবেক তথ্য ও সমপ্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে পাবনা আদালতে মামলা হয়েছে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষে মামলা দায়ের করেন সংগঠনের পাবনা জেলা শাখার সভাপতি অ্যাড. মো. আরশেদ আলম এবং মামলা ফাইলিং লয়ার হিসেবে স্বাক্ষর করেছেন অ্যাড. মাসুদ খন্দকার।
অ্যাড. মাসুদ খন্দকার প্রতিবেদককে বলেন, বিচারক অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম মামলাটি আমলে নিয়ে পরবর্তীতে এ বিষয়ে আদেশ দেয়ার কথা জানান।
এতে মুরাদ হাসানকে প্রধান আসামি ও ডিজিটাল মিডিয়ার উপস্থাপক নাহিদ হেলালকে দ্বিতীয় আসামি করা হয়েছে।
মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১ ডিসেম্বর বাংলাদেশ সরকারের তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাক্ষাৎকার গ্রহণ করেন ডিজিটাল মিডিয়া উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলাল।
এ সময় সাক্ষাৎকারে খালেদা জিয়ার পরিবার ও তার নাতনি ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ ও নারী বিদ্বেষী এবং যেকোনও নারীর জন্য মর্যাদা হানিকর ভাষায় মন্তব্য করেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।
যার ভিডিও ডা. মুরাদ নিজের ভেরিফাইড ফেসবুক পেজে প্রচার করেন। এতে করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার কন্যা ব্যারিস্টার জাইমা রহমানের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রকাশ এবং প্রচারের মাধ্যমে দেশে রাজনৈতিক সমপ্রদায়ের মধ্যে শত্রুতা, ঘৃণা, বিদ্বেষ ও সামপ্রদায়িক অস্থিরতা সৃষ্টি করার পাঁয়তারা করা হয়। এতে দেশে ব্যাপক আইনশৃঙ্খলার অবনতি ঘটার আশঙ্কা রয়েছে বলে এজহারে উল্লেখ করা হয়।
মামলার বাদী অ্যাড. মো. আরশেদ আলম ও বিএনপি সমর্থিত আইনজীবীরা জানান, এটি শুধু জাইমার জন্য সম্মানহানিকর নয়, এটা পুরো নারী সমাজের জন্য অপমানজনক।
তাই জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে মামলাটি দায়ের করা হয়েছে। বিএনপি সমর্থিত আইনজীবীরা ন্যায়বিচারের স্বার্থে ডা. মুরাদ হাসানের গ্রেপ্তারি পরোয়ানা আদেশের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com