শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কুয়াকাটায় পর্যটকের ওপর বাস শ্রমিকদের হামলা

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৬৩ বার

কুয়াকাটায় বাসের চালক, কন্ডাক্টর, হেল্পার ও কাউন্টার ইনচার্জের নেতৃত্বে পর্যটকের ওপর হামলা চালানো হয়েছে। শনিবার বিকেলের দিকে এই হামলা চালানো হয়।

হামলা থেকে রক্ষা পায়নি নারী পর্যটকরাও। হামলার সময় ছিনিয়ে নেয়া হয়েছে গলার স্বর্ণের চেইন। আহত পর্যটকরা হচ্ছেন, মোঃ রুবেল, রিপন মাহমুদ ও মোসাম্মৎ হনুফা বেগম।

হামলার শিকার রুবেল জানান, তারা পারিবারিকভাবে শিশু সন্তানসহ ১১ জনে বরিশাল থেকে কুয়াকাটায় যাওয়ার জন্য ‘ছন্দা’ নামের (পটুয়াখালী-ব-৩১-০০৪৫) বাসে বেলা ১১টার দিকে ওঠেন।

পথিমধ্যে রুবেলের সঙ্গে থাকা এক শিশু সন্তান অসুস্থ হয়ে পড়লে তার সিটে ওই শিশুকে শুইয়ে রেখে নিজে দাড়িয়ে থাকেন। এসময় বাসের কন্ডাক্টর এসে দাড়িয়ে থাকলে একজনের বাড়তি ভাড়া দেয়া লাগবে বলে উচ্চবাক্য বিনিময় করেন।

এ ঘটনার কিছু অংশ ভিডিও করেন রুবেল। এসময় বাসের কন্ডাক্টর রুবেলকে গালিগালাজ করে চুপ থাকতে বলেন। বিকেলে বাসটি কুয়াকাটায় এসে থামতেই সংঘবদ্ধভাবে ঐ পর্যটকদের ওপর হামলা করে।

ঘটনার পরপরই ঘটনাস্থলে মহিপুর থানা পুলিশ গিয়ে বাসের চালক মোঃ কালামসহ ওই পর্যটকদের থানায় ডেকে নিয়ে যায়। রুবেল জানান, তাকে মারধর করে স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে গেছে।

মোবাইল ভেঙ্গে ফেলা হয়েছে। মহিপুর থানা পুলিশ জানিয়েছেন, উভয়পক্ষকে থানায় নেয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com