শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় নৌকা সমর্থকদের উপর হামলা ; মোটরসাইকেল ভাংচুর

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৬৬ বার
পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের লক্ষণপুরে পরাজিত প্রার্থীর সমর্থকেরা নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় কমপক্ষে দুইজন আহত ও একটি মোটর সাইকলে ভাংচুর করেছে তারা।
মঙ্গলবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে উপজেলার চাঁদভা ইউনিয়নে নৌকা প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল বিপুর ভোটের ব্যাবধানে জয়লাভ করেন। তারই প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান টুটুল ও তার সমর্থকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্ঠি হয়।
এরই এক পর্যায়ে মঙ্গলবার নৌকা প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল ও তার কয়েকজন সমর্থক নিয়ে চাঁদভা ইউনিয়ন পরিষদের দিকে যাওয়ার পথে লক্ষণপুর গোরস্থান মোড়ে তাদের উপর হামলা করা হয় বলে অভিযোগ।
এ বিষয়ে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল বলেন, অতর্কিত আমার ও আমার সমর্থদের উপর হামলা করে পরাজিত প্রার্থী কামরুজ্জামান টুটুল ও তার সমর্থকেরা।
এসময় তাদের মারপিটে আওয়ামীলীগ নেতা মজনু ও যুবলীগ নেতা আজমত আহত হয়। এসময় আমার এক সমর্থকের মোটরসাইকেল ভাংচুর করা হয়। ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল বলেন, নৌকায় ভোট দেওয়ায় পরাজিত টুটুল বাহিনীর হুমকিতে অনেকেই ঘরের বাইরে আসতে পারছেন না।
এ বিষয়ে আটঘরিয়া থানার এসআই কালাম হোসেন ঘটনার সত্যতা স্বকীকার করে বলেন, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত শান্ত করেন। ভাংচুর করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। এলাকাবাসী জানান, পরাজিত প্রার্থী কামরুজ্জামান টুটুল ও তার সমর্থকরা নৌকা প্রার্থীর পক্ষে যারা ভোট দিয়েছেন তাদেরকে নানাভাবে ভয়ভৃতি দেখানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com