সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

বিমানবন্দরে ৩ কোটি টাকার স্বর্ণের পেস্টসহ ২ যাত্রী আটক

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৯০ বার

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটে আসা দুই যাত্রীর কাছ থেকে প্রায় ৩ কোটি টাকা মূল্যের চার কেজি স্বর্ণের পেস্ট উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে স্বর্ণসহ ওই যাত্রীদের আটক করা হয়।

 

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক শেখ মো. মাসুদুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আটকরা হলেন দেলোয়ার ও রবি মিয়া। তাদের দুবাই-সিলেট-ঢাকাগামী ফ্লাইট থেকে স্বর্ণসহ তাদেরকে আটক করা হয়।

 

জানা গেছে, আটক দেলোয়ার ও রবি স্বর্ণ বহনের বিষয়টি অস্বীকার করলেও পরে তাদের লাগেজ স্ক্যানিংসহ তাদের আর্চওয়েতে চেকিং করানো হলে দেলোয়ারের লাগেজে এক হাজার ১০০ গ্রাম ও পায়ুপথে ৮৩৫ গ্রামসহ মোট ১ হাজার ৯৩৫ গ্রাম পেস্ট সদৃশ স্বর্ণ পাওয়া যায়।

 

আরেক যাত্রী রবি মিয়ার পায়ের নিম্নাংশে এ্যাংলেট দিয়ে আবৃত ২ হাজার ২২০ গ্রাম পেস্ট সদৃশ স্বর্ণ পাওয়া যায়। দুই যাত্রীর কাছ থেকে মোট চার কেজি ১৫৫ গ্রাম পেস্ট সদৃশ স্বর্ণ পাওয়া যায়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় তিন কোটি টাকা।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com