রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন

শ্যামলীর শো-রুমে ডাকাতির ঘটনার ৬ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব

ঢাকা অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১০৫ বার

রাজধানীর শ্যামলীতে অবস্থিত ইডেন অটো’স মোটর সাইকেল শো-রুমে ডাকাতির ঘটনার মূলহোতা মোঃ জহিরুল ইসলাম @জহিরসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে লুন্ঠিত অর্থ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও অন্যান্য আলামতসহ ঢাকার কেরানীগঞ্জ ও ধামরাই থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

গত ১২ অক্টোবর সন্ধ্যায় মিরপুরের শ্যামলীবাগ এলাকায় অবস্থিত উত্তরা মটরস এর ডিলার “ইডেন আটো’স” নামক শো-রুমে একটি ডাকাত দল শো-রুমে প্রবেশ করে ম্যানেজার ওয়াদুদ সজীব এবং মটর টেকনিশিয়ান নুরনবী হাসান’কে ধারালো চাপাতি দিয়ে আঘাত করে।

 

এ সময় ডাকাত দলের কিছু সদস্য শো-রুমের দোতলায় উঠে গ্লাস, কম্পিউটার, ল্যাপটপ এবং ক্যাশ ড্রয়ার ইত্যাদি ভাংচুর করে এবং ক্যাশ হতে ৫,৫০,০০০ টাকা এবং ডেস্কটপ মনিটর নিয়ে ডাকাতি শেষে প্রস্থান করে।

 

এরই ধারাবাহিকতায় গতকাল রাতে র‌্যাব সদর দপ্তর গোয়ন্দা শাখা ও র‌্যাব-২ ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এবং ধামরাই এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত চক্রের মূলহোতা (১) মোঃ জহিরুল ইসলাম @ জহির (৩৩), খুলনা ও সহযোগী মোঃ জসিম উদ্দিন (৩৪), বরগুনা, মোঃ জাহিদুল ইসলাম শিকদার (২৬), পটুয়াখালী, মোঃ খায়রুল ভূঁইয়া (২০), কিশোরগঞ্জ, মোঃ রাকিব হাসান (২০), বরগুনা এবং  মোঃ নয়ন (২৮), ঢাকা’দেরকে গ্রেফতার করা হয়।

 

অভিযানে ডাকাতি কাজে ব্যবহৃত ৪টি চাপাতি, শো-রুম থেকে লুন্ঠিত ১,৯৩,০০০ /- (এক লক্ষ তিরানব্বই হাজার টাকা) উদ্ধার করা হয়।

 

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা মোহাম্মদপুর কেন্দ্রিক একটি সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্য, যার সদস্য সংখ্যা ৮-১০ জন। তারা সকলেই এই এলাকায় দীর্ঘদিন যাবৎ অস্থায়ীভাবে বসবাস করে আসছে এবং এই সূত্রে পরস্পরের পরিচিত। এই চক্রটি ঢাকার মোহাম্মদপুর, বসিলা, শ্যামলী এবং তৎসংলগ্ন এলাকায় বিভিন্ন পলাতক শীর্ষ সন্ত্রাসীদের নাম ভাঙিয়ে বিগত কয়েক বছর যাবত এলাকার ব্যবসায়ী, ক্ষুদ্র ব্যবসায়ী, নির্মাণাধীন ভবন মালিকদের নিকট চাঁদাবাজি করে আসছে। দাবীকৃত চাঁদা না দিলে তারা ভুক্তভোগীদের বিভিন্নভাবে হুমকি দিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে থাকে। তারপরেও কেউ চাঁদা দিতে অসম্মত হলে তারা ভুক্তভোগীদের বাসাবাড়ী অথবা ব্যবসা প্রতিষ্ঠান হামলা ও ডাকাতি করে থাকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com