শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বরিশাল মহাশ্মশান কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান

টুংগীবাড়ীয়া ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপিত

জাহিদ হোসাইন জুয়েল, বরিশাল
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯১ বার

বরিশাল সদর উপজেলার টুংগীবাড়ীয়া ইউনিয়ন পরিষদে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

আজ মঙ্গলবার (২৮ শে সেপ্টেম্বর) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে কেক কেটে এ অনুষ্ঠানের উদ্ভোধন করেন চেয়ারম্যান নাদিরা রহমান।

 

এসময় উপস্থিত ছিলেন মেম্বার ও মহিলা মেম্বার সহ ইউনিয়ন আওয়ামিলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আবুয়াল হোসেন খান, সাবেক ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম খান, সিংহেরকাঠী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা সহ ইউনিয়ন আওয়ামিলীগ এর নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধা বৃন্দ।

 

অনুষ্ঠানে প্রধান মন্ত্রীর কর্মকাণ্ডের উপর নান্দনিক বক্তব্য রাখেন এবং তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন চেয়ারম্যান নাদিরা রহমান। এরপর সিংহেরকাঠী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনকে স্বরণীয় করে রাখতে স্মারক গাছ রোপন করা হয়।

এসময় একটি জলপাই গাছের চাড়া রোপণ করেন চেয়ারম্যান নাদিরা রহমান ও প্রধান শিক্ষক গোলাম মোস্তফা ও অন্যন্য অতিথি বৃন্দ।

একই সাথে একটি উন্নত জাতের পেয়ারা চাড়া রোপণ করেন বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। সবশেষে দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com