বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাটুরিয়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় প্রভাষককে গলা কেটে হত্যার চেষ্টা

কাওছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮২ বার

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলা মালশী গ্রামে পরকীয়ার বাধা দেওয়ায় কারণে গতকাল শুক্রবার দিবাগত রাত ৯ টার দিকে মোঃ শাহিনুর ইসলাম (৩০) নামে এক কলেজ শিক্ষক কে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

 

এ সময় তার চিৎকারে এলাকাবাসী রক্তাক্ত জখম আবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার আবস্থা বেগতি দেখে কর্মরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রেফাট করা হয়েছে।

 

অপর দিকে সাদ্দাম হোসেন তার বাড়ীতে ডাকাত পরেছে বলে ৯৯৯ নাম্বারে ফোন দেয়। ফোন পেয়ে রাতেই ঘটনা স্থান পরিদর্শন করেন থানা পুলিশ।

 

এলাকাবাসী সূএে জানা গেছে, উপজেলার মালশী গ্রামর মুস্তি মিয়ার ছেলে মোঃ সাদ্দাম হোসেনের সাথে একই গ্রামের জনৈক এক মহিলার সাথে দীর্ঘদিন যাবত পরকীয়ার প্রেম চলে আসছে।

 

এ পরকীয়া প্রেমর বাধা হয়ে দাড়াই পাশের বাড়ীর মৃত শুকুর আলীর ছেলে কলেজ শিক্ষক প্রভাষক মোঃ শাহিনুর ইসলাম।

 

এই পরকীয়ার প্রেমের বাধা দেওয়ায় কারণে ক্ষিপ্ত হয়ে গত কাল শুক্রবার দিবাগত রাত ৯ টার দিকে
নিজ বাড়ীর পাশে রাস্তায় একা পেয়ে হত্যার উদেশে তার উপর হামলা চালায়।

 

এ সময় তার গলাসহ পেটের ৪/৫ স্থানে ছুরিরঘাত করা হয়েছে। এ ব্যাপারে অভিয়োগ দায়ের করা হয়েছে।

 

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম জানান, প্রথমে ৯৯৯ নাম্বারে ফোনে ডাকাতি সংঘটিত ঘটনা খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com