শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

মেহেন্দিগঞ্জে স্ত্রী ও শ্বাশুড়িকে কুপিয়ে জখম

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৪২৪ বার

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানাধীন জয়নগর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শ্বাশুড়িকে কুপিয়ে জখম করেছে স্বামী।

 

আহতরা হলেন, জফুরা বেগম (২০) ও মোনজেরা বেগম (৪৫)। স্থানীয়রা জানান, জয়নগর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নাগর দেওয়ানের মেয়ে জফুরা বেগমের সাথে বিয়ে হয় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার বাদশা মিয়ার সাথে।

 

বিয়ের পর থেকেই উভয় পক্ষের মধ্যে পারিবারিক কলহ চলে আসছে। এরই জের ধরে আজ রবিবার দুপুরে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সেকান্দর আবু জাফর এর বাড়িতে উভয় পক্ষকে নিয়ে সালিশ মিমাংসায় বসেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আবু জাফর।

সালিশ মিমাংসার মধ্যে দুই পক্ষের ঝগড়া বিবাদ শুরু হলে বাদশা মিয়া ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শ্বাশুড়ি ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেন।

 

এসময় আওয়ামী লীগ নেতা সেকান্দর আবু জাফর ঘাতক স্বামী বাদশা মিয়াকে আটক করে রহস্যজনক কারণে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

 

এবিষয়ে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সেকান্দর আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাদশা মিয়াকে আটকের পর বাদশা মিয়া সেকান্দর আবু জাফরের পরিহিত লুঙ্গি খুলে ফেলে দৌড়ে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com