শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবস পালন

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৭৪ বার

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন হত্যা চেষ্টার ২৯ তম বার্ষিকীতে, সন্ত্রাস বিরোধী দিবস উপলক্ষে আজ মঙ্গলবার (১৭ই আগস্ট) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির উদ্যোগে বিকাল পাঁচটায় নগরীর অশ্বিনী কুমার হল চত্তরে সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়।

 

বরিশাল জেলা নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড মোজাম্মেল হক ফিরোজের সভাপতিত্বে, সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল জেলা সাধারণ সম্পাদক,সাবেক সাংসদ কমরেড টিপু সুলতান ,জাকির হোসেন,অধ্যাপক গোলাম হোসেন,এইচ এম হারুন বাবুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক শাহিন হোসেন,ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় নেতা সুজন আহমেদ প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন ২৯ বছরেও কমরেড মেনন হত্যা চেষ্টাকারীদের বিচার কাজ সম্পন্ন করা যায়নি, অনতিবিলম্বে হত্যাচেষ্টাকারীদের বিচার সম্পন্ন করে সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধের দাবি জানান।

 

উল্লেখ্য, ১৯৯২ সালে বিএনপি সরকারের আমলে তোপখানা রোডস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওয়ার্কার্স পার্টির তৎকালিন সাধারণ সম্পাদক এবং সাংসদ রাশেদ খান মেননকে প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা চালায় সাম্প্রদায়িক সন্ত্রাসীরা। পরে নগরীতে হত্যাকারীদের বিচারের দাবীতে মিছিল বেড় করে নগরী প্রদক্ষিণ করে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com