বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনায় সড়ক দুর্ঘটনায় মা ও দুই মেয়েসহ ৪ জন নিহত

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১১৪ বার
পাবনা-নগরবাড়ি মহাসড়কের দাড়িয়াপুর নামকস্থানে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৪ জন নিহত হয়েছে।
এ সময় আরও তিনজন আহত হয়েছেন। শনিবার (৩১ জুলাই) বিকেল ৪ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তিরা হলেন পাবনার সুজানগর উপজেলার আহমেদপুর গ্রামের সবুজ হোসেনের স্ত্রী বিলকিস বেগম (২৬), তাঁদের মেয়ে সিনথিয়া (৬) ও আয়শা (দেড় মাস) এবং সিএনজিচালিত অটোরিকশার চালক মজিবর রহমান।

 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে বিলকিস বেগম মেয়েদের নিয়ে সুজানগরের বাবার বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে আহমেদপুরে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন।

 

তারা পাবনা-নগরবাড়ি মহাসড়কের দাড়িয়াপুর নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

 

সংঘর্ষে ঘটনাস্থলেই দুই শিশু ও অটোরিকশা চালক মারা যান। গুরুতর আহত মা বিলকিস বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

 

এ সময় অটোরিকশার আরও তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com