বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের সলঙ্গায় ২০ লক্ষ টাকার হেরোইনসহ ২  র্শীষ নারী মাদক ব্যবসায়ী আটক

মোঃমনিরুল ইসলাম,সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪৭৯ বার
সিরাজগঞ্জের সলঙ্গায়  ২০০ গ্রাম হিরোইন সহ ২ জন র্শীষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২।
মঙ্গলবার (২৭ ই জুলাই) বিকাল ৪ টায় সলঙ্গা থানার সিরাজগঞ্জ রোডস্থ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২, সদর দপ্তর এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে র‍্যাবের একটি চৌকষ আভিযানিক দল ২০০(দুইশত) গ্রাম হেরোইনসহ ২ জন র্শীষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটকৃতরা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ডুমুরিয়া গ্রামের মৃত আসাদুল ইসলামের মেয়ে আইভি খাতুন ময়না(৩১) ও বোয়ালিয়া থানার শেকেরচক গ্রামের মৃত হারুন অর রশিদের মেয়ে সোমা খাতুন(৩০)।
এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন এবং নগদ নগদ দুই হাজার একশত বায়ান্ন টাকা জব্দ করা হয়।
বুধবার (২৮ ই জুলাই) র‍্যাব-১২ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
পরে আটকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ এর(১) সারণীর ৮(গ)/৪১ ধারার মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে  সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com