বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কামরাঙ্গীরচরে মা-মেয়ের লাশ উদ্ধার

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৯৫ বার

রাজধানীর কামরাঙ্গীরচরে মা ফুলবাশি (৩৫) ও তার মেয়ে সুমির (১১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফুলবাশির স্বামী মুকুন্দ্র চন্দ্র দাসকে আটক করেছে।

শনিবার (২৪ জুলাই) সকালে খবর পেয়ে কামরাঙ্গীরচর থানা পুলিশ নয়াগাঁও তুলাগাছতলা এলাকায় একটি বাসা থেকে মা ও মেয়ে মরদেহ উদ্ধার করে।

 

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ দুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে ,এতে ধারণা করা হচ্ছে একটি হত্যাকাণ্ড। নিহত ফুলবাশির স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com