বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ৭ জনের মৃত্যু

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৩৮০ বার
ফাইল ফটো

বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় অটোরিকসার ৬ যাত্রী নিহত হয়েছে। আজ শুক্রবার (২৩ জুলাই) সকালে এই ঘটনা ঘটে। ইজিবাইককে ধাক্কা দেওয়া পিকআপ ভ্যানের চালক ওসমান গনির গাড়ি চালানোর কোনো লাইসেন্স নেই। লাইসেন্স ছাড়াই তিনি পিকআপ ভ্যানটি চালাতেন।

দীর্ঘদিন চালকের সহযোগী হিসেবে কাজ করায় গাড়ি চালানো শিখে যান ওসমান। এরপর থেকে তিনি লাইসেন্স ছাড়াই গাড়ি চালাতেন।

 

সকালে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় একটি ইজিবাইককে সামনে থেকে ধাক্কা দেয় ওসমান গনি। এতে সাতজন নিহত হন। দুর্ঘটনার পরই পিকআপ ভ্যানের চালক ওসমান গনিকে (২০) আটক করে পুলিশ। জব্দ করা হয় ট্রাকটিও। দুর্ঘটনায় সময় ওসমানই পিকআপ ভ্যানটি চালাচ্ছিলেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তিনি।

 

ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

 

থানার ওসি আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, দুর্ঘটনার পরেই আমরা পিকআপ চালক ওসমান গনিকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওসমান বলেছেন, গাড়ি চালানোর লাইসেন্স না থাকলেও দীর্ঘদিন ধরে তিনি গাড়ি চালান। কিছুদিন আগে ড্রাইভিং লাইসেন্সের জন্য কাগজপত্রও জমা দিয়েছেন। কিন্তু এখনও লাইসেন্স পায়নি। দুর্ঘটনার সময় ওসমানই ট্রাকটি চালাচ্ছিলেন। এ সময় ট্রাকে থাকা তার সহকারী পালিয়ে যায়।

 

ওসি আরও বলেন, বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা থেকে পানের বরজের ১০ জন শ্রমিক নিয়ে মাদারীপুরের শিবচরে নামিয়ে দিতে গিয়েছিলেন তিনি। সেখানে তাদের নামিয়ে দিয়ে রাত ৩টার পর আবার ফেরার জন্য রওনা দেন। এ থেকে বোঝা যায় গতকাল বিকেল থেকে ওসমান গনি গাড়ি চালাচ্ছিলেন। দীর্ঘ সময় গাড়ি চালিয়ে ক্লান্তিতে ঘুম এসে যায়। ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর কারণে রং সাইডে চলে এলে এ দুর্ঘটনা ঘটে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

 

ঘটনাস্থলে ছয় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com