রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সারা দেশের মতো নরসিংদীতেও ট্রেনের প্রায় ৬/৭ ঘন্টা শিডিউল বিপর্যয় মাদকাসক্ত চালক প্রমাণ পেলে তার লাইসেন্স বাতিল করা হবে …………….হুমায়ুন কবির খান শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কালিয়াকৈরে তিন দোকানীকে ৩৩ হাজার টাকা জরিমানা ঘর থেকে তুলে নিয়ে মা-মেয়েকে গর্ণধর্ষণ, আটক-২ মাত্রাতিরিক্ত ক্রেডিট ফি-নাভিশ্বাস হাবিপ্রবি শিক্ষার্থীদের ময়মনসিংহ ও মৌলভীবাজারে ১৯৮ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ চুনতি অভয়ারণ্যে ট্রেনের ধাক্কায় হাতি নিহত, লোকোমাস্টার বরখাস্ত: কেইপিজেড এর হাতির সুরক্ষায় বিশেষজ্ঞ কমিটি জুলাই-আগস্ট গণহত্যায় জড়িতদের বিষয়ে স্বরাষ্ট্র উপদেষ্টার বিবৃতি শরীয়তপুরে বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা তারেকের নির্দেশনা পৌছে দিতে সৌজন্য সাক্ষাৎ বিএনপির নেতার

ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সারা দেশের মতো নরসিংদীতেও ট্রেনের প্রায় ৬/৭ ঘন্টা শিডিউল বিপর্যয়

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১ বার

ঢাকা কমলাপুরের পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি গত ২৫ অক্টোবর রাতে ৬টি বগি লাইনচ্যুত হওয়ায় সারা দেশের মতো নরসিংদীতেও ট্রেনের প্রায় ৬/৭ ঘন্টা শিডিউল বিপর্যয় ঘটে।

এমনকি কোন কোন ট্রেন চলাচলও বন্ধ রাখতে হয়েছে বলে স্টেশন মাস্টার জানায়।

এতে নরসিংদী ট্রেনের যাত্রী চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ট্রেনের জন্য অপেক্ষা করে না পেয়ে বাসে করে যাত্রী তাদের গন্তব্য পৌঁছানোর জন্য বাসে যাচ্ছে। এতে করে বাসে প্রচন্ড চাপ সৃষ্টি তেমনে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে।

স্টেশন সূত্রে জানা যায়, আজ শনিবার ঢাকা থেকে ছেড়ে নরসিংদী রেলস্টেশনে থাকার কথা কিশোরগঞ্জ এক্সপ্রেস সকাল ১১.৪০ মিনিটে কিন্তু আসে দুপুর ১.০৬ মিনিটে, কক্সবাজার পর্যটক ট্রেনটি সকাল ৭.২০ মিনিটে থাকার কথা থাকলেও আসে দুপুর ১.২৮ মিনিটে, পারাবত সিলেট সকাল ৭.৩৬ আসার কথা কিন্তু দুপুর ১.৪৭ মিনিটে আসে।

অপরদিকে ঢাকা অভিমুখি শিডিউল বিপর্যয়ের কারণে নরসিংদী রেলস্টেশনে সকাল ৯ টায় এগারসিন্দু প্রভাতি আসার কথা থাকলেও ট্রেনটি না আসার কারলে আজকে এগারসিন্দু বন্ধ রাখা হয়।

যাত্রীরা জানায়,ট্রেনের টিকেট কেটে ট্রেনের জন্য প্রায় ৭-৮ ঘন্টা অপেক্ষা করে ট্রেন না পেয়ে বাড়ী চলে যায় এবং অনেকে বাসে করে গন্তব্য পৌঁছাতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com