বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
তারেকের নির্দেশনা পৌছে দিতে সৌজন্য সাক্ষাৎ বিএনপির নেতার হত্যা মামলা ফেনী-৩ আসনের সাবেক এমপি রহিম উল্লাহর ৫ দিনের রিমান্ড নড়াইল শহরের ৫.৫০ কিঃমিঃ ফোর লেন প্রকল্প সওজ-এর অবৈধ দোকান উচ্ছেদ অভিযানে শত শত দোকানী বিপাকে  পটুয়াখালীতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর গড়িবহরে হামলা, আওয়ামী লীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল কারাগারে পায়রা সমুদ্র বন্দরের আরো কাছে ঘূর্ণিঝড় “ডানা” সমূদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ফেসবুকে স্টাটাস দিয়ে পটুয়াখালীতে তরুনীর আত্নহত্যা বরিশালে এইচপিভি টিকাদান কার্যক্রম উদ্বোধন ববির দুটি বাস আটকালো বিএম কলেজের শিক্ষার্থীরা ভোলায় দুর্যোগ ও বজ্রপাত থেকে রক্ষা পেতে ৬ হাজার তালগাছ লাগানোর কার্যক্রম শুরু বরিশালে ঘূর্ণিঝড় দানার প্রভাব শুরু, লঞ্চ চলাচল বন্ধ 

ফেসবুকে স্টাটাস দিয়ে পটুয়াখালীতে তরুনীর আত্নহত্যা

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ২ বার
পটুয়াখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস দিয়ে আফরোজা আক্তার খাদিজা (২৩) নামে এক তরুনী আত্নহত্যা করেছে।
বুধবার বিকেলে পটুয়াখালীর কাঠপট্রি এলাকার তালতলা নামক রোডে এমন ঘটনা ঘটে।
নিহত আফরোজার বাবার নাম হানিফ মুন্সি এবং মায়ের নাম জাহানারা বেগম। নিহতের বাবা কাঠমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করেন। বিষয়টি পটুয়াখালী সদর থানার ওসি মোঃ ইমতিয়াজ নিশ্চিত করেছেন।
স্থাণীয়রা জানিয়েছেন, নিহত আফরোজা আক্তারের সাথে অনেক বছর ধরে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু বেশ কিছুদিন ধরে সেই ছেলে আফরোজার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় এবং যোগাযোগ করলেও ঝগড়াঝাটি করতো।
এতে আফরোজা মানষিকভাবে ভেঙ্গে পরে। স্থানীয় একটি হাসপাতালে চাকুরি করতো আফরোজা।
কিন্তু মানষিকভাবে ভেঙ্গে পরায় চাকুরী ছেড়ে দেয় সে। পরে বুধবার দুপুরে মোবাইল ফোনে ঝগড়াঝাটি করতে শোনেন স্থাণীয়রা।
বিকেলে নিজের ঘরে ফেসবুকে স্টাটাসে তার প্রেমিক এর কথা উল্লেখ করে ওরনা দিয়ে গলায় ফাস দেয় তিনি। তখন ঘরে তার বাবা, মা এবং ভাই ছিলো না।
পরে তার ছোট ভাই আফরোজাকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক চিৎকার দিলে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
নিহত আফরোজা ফেসবুক স্টাটাসে লিখেছেন, “আমি তাকে ভালোবাসছিলাম, শুনছিলাম পুরুষ মানুষ ভালোবাসা পাইলে কিছু চায় না, তুমি আমাকে কি ভাবে ছোট করলা কি ভাবে আমি তোমার জন্য কি না করছি কি না করছি তোমাকে ভালোবেসে, আজ আমাকে খানকি বানাইলা আমি কোন দিন কল্পনা করি নাই এই প্রতিদান তুমি দিবা আমি তো সরে গেছিলাম, কে আসছো আবার আমার সখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে, দোষ তার না দোষ আমার আমি তাকে ভালোবাসছি, আমার দোষ আমি তাকে প্রধান্য দিছি।
ভালো থাকো আমার ভালোবাসা তোমার ভালো থাকার জন্য এই আয়োজন আমি আমাকে মাফ করবা মা আমি তোমার ভালো মেয়ে হইতে পারি নাই। আমার কাফন এর টাকা আমার ব্যাগে মা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com