বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালের দিনভর বৃষ্টি; জলাবদ্ধতায় দুর্ভোগ সাধারণ মানুষের

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১৪ বার

সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে বরিশালে হালকা ও মাঝারি বৃষ্টি হচ্ছে। গত কয়েকদিন যাবত বরিশালে বৃষ্টি অব্যাহত রয়েছে। বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে, অফিস ও স্কুল কলেজগামী শিক্ষার্থীরা।

বরিশালে সকাল থেকে একটানা বৃষ্টি হচ্ছে একই সাথে আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। কখনো গুড়ি আবার কখনো ভারী বৃষ্টিপাত হচ্ছে। এতে সড়কে সাধারণ মানুষের চলাচল কমেছে। স্কুল কলেজ গুলোতে শিক্ষার্থীদের উপস্থিতিও কম দেখা গেছে।

বরিশালের আবহাওয়া অফিস জানিয়েছে ঘন্টায় বরিশালে ২০. ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আর সকাল থেকে দুপুর পর্যন্ত ৮. ৪ মি:মি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।  আগামী বেশ কয়েকদিন বৃষ্টি থাকবে।

এর মধ্যে ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সাথে জোয়ারের পানি বেড়ে যাওয়ায় নগরীর বেশ কিছু সড়ক পানিতে তলিয়ে গেছে। সৃষ্টি হয়েছে জলাবদ্ধতার। বরিশাল নগরীর সদর রোড, গির্জা মহল্লা, আমানতগঞ্জ, ভাটিখানা, ডিসি অফিস সংলগ্ন, বটতলা থেকে নবগ্রাম রোড চৌমাথা ও এর আশপাশের অলিগলি, নগরীর বগুড়া রোড মুন্সি গ্যারেজ এলাকার কিছু সড়ক সহ বেশ কিছু সড়কে জলাবদ্ধতা দেখা দিয়েছে।

অবিরত বৃষ্টি ও নদীর পানি বেড়ে যাওয়ায় এই জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।  এর ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ।

হাটু সমান পানি জমায় রাস্তায় জরুরী কাজ ছাড়া কেউই বের হচ্ছেননা। আর জলাবদ্ধতার মধ্যে যানবাহনেও বাড়তি ভাড়া আদায় করা হচ্ছে বলে অভিযোগ করেন অনেকে।  স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছেন গত ২৪ ঘন্টায় বরিশালে ১৬৪ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

আগামী ২ দিন এমন টানা বৃষ্টি হতে পারে বলেও জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com