বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

চরমোনাই এর মুফতি ফায়জুল করিম বরিশালের মেয়র (খোকন সেরনিয়াবাত) ভাইকে অবৈধ মেয়র বললেন!

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২০ বার
ফাইল ফটো

চরমোনাই এর মুফতি ফায়জুল করিম বরিশালের মেয়র (খোকন সেরনিয়াবাত) ভাইকে অবৈধ মেয়র বললেন!

ওনার কিছু বৈধ নির্বাচনের নমুনার উদাহরন ও ব্যক্তিগত অবৈধ কর্মকান্ড তুলে ধরলাম:

২০০১ এর নির্বাচনের সময় তৎকালীন বি এনপি’র এমপি প্রার্থী যখন আপনার এলাকায় সেন্টার পরিদর্শনে গিয়েছিলো তখন আপনি তার গায়ে ইট ছুড়ে মেরেছিলেন, এতে তার দুটি দাতও পড়ে গিয়েছিলো, এটা কি বৈধ নির্বাচনের নমুনা?

গত সিটি নির্বাচনের সময় আপনার নেতৃত্বে আপনার লোকজন কাউনিয়া, চৌমাথা সহ ৪/৫ টি সেন্টারে ইচ্ছেকৃত ঝামেলা করতে গিয়ে, মহিলা কর্মিদের লাঞ্চিত করে পাবলিকের মার খেয়েছেন এটা কি বৈধ নির্বাচনেরন নমুনা?

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় চরমোনাইতে ইতোপূর্বে আপনার অপজিশন প্রার্থী সালাম রাঢ়ীর উপর হামলা চালিয়ে হাসপাতালে পাঠিয়েছেন, এটা কি বৈধ নির্বাচনের নমুনা?

প্রতিটি নির্বাচনের সময় আপনারা সদর রোডে গজারি লাঠি হাতে জাগিয়ে মিছিল করে পাবলিকের মধ্যে ভিতি সঞ্চার করেন, এটা কি বৈধ নির্বাচনের নমুনা?

নির্বাচন এলে চরমোনাইতে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে গিয়ে হুমকি দেন,সেন্টারে তাদের টেবিলে দেখিয়ে ভোট দিতে বলেন, এটাকি বৈধ নির্বাচনের নমুনা?

এর আগে স্টেজ মাতাতেন নারী নেতৃত্ব হারাম,কিন্তু খালেদা জিয়ার আচলের তলে কি আরাম?
তার সাথেও তো জোট বেধেঁছেন।

চরমোনাইতে শত শত একর জমি জোড় করে লিখিয়ে নিয়েছেন নামমাত্র টাকার বিনিময়ে,স্টেজে বসে বয়ান করে পাবলিককে মগজ ধোলাই দিয়ে পকেটে টাকা ঢোকান,সেটাকি বৈধ?

জোড় করে চরমোনাইতে বালির লাইন (ড্রেজার) চালান,এমনকি সাবেক ছাত্রলীগ নেতা মিজান মুন্সীকে এ নিয়ে হত্যার হুমকি দিয়েছেন,সেটাকি বৈধ?

গীবত করা মৃত ভাইয়ের গোশত খাওয়ার সমান বলে বড় বড় বয়ান করেন কিন্তু মেয়র মহোদয় ও তার পত্নীকে নিয়ে যে পেছনে বদনাম করলেন সেটাকি গীবত না?

কারো প্ররোচনায় প্ররোচিত হয়ে অর্থের বিনিময়ে কারো পক্ষে বলা কিংবা বিপক্ষে বদনাম করা কি ইসলামে বৈধ?
ধর্ম ব্যবসা ছেড়ে সঠিক ইসলাম প্রচার করুন।

আপনারা জিতলে নির্বাচন বৈধ আর হারলে নির্বাচন অবৈধ।

[বরিশালের এক রাজনৈতিক কর্মীর এমন উত্তর, প্রকাশের বিষয়টি তুলে ধরা হলো ]

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com