শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে বিভাগীয় ও জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার

বরিশালে বিভাগীয় ও জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস ২০২৩ যথাযথ মর্যাদায় উদযাপিত হচ্ছে।

শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয় ‘এই স্লোগান কে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মচীতে শেখ রাসেল দিবস পালন করেছে বিভাগীয় ও জেলা প্রশাসন বরিশাল।

এ উপলক্ষে আজ ১৮ অক্টোবর বুধবার সকাল ৯ টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে শেষ হয়।

পরে সেখান শহীদ শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ কমিশনার মেট্রোপলিটন পুলিশ মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শহীদুল্লাহ্, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএমসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার বরিশাল মেট্রোপলিটন পুলিশ হাসান মোঃ শওকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএম, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ তালুকদার মোঃ ইউনুস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল মনদীপ ঘরাইইম সহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা, শিক্ষক শিক্ষার্থী বৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা শিশু রাসেল বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। আলোচনা সভা শেষ জেলা পর্যায়ে আইসিটি বিভাগের এবং জেলা শিশু একাডেমির বিভিন্ন বিষয়ের উপর প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। পরিশেষে জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিশু একাডেমির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com