শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম এর সাথে বানারীপাড়া উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আশ্রয়ণসহ বিভিন্ন দফতর পরিদর্শন

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৫২ বার

আজ ২২ আগস্ট মঙ্গলবার সকাল থেকে বানারীপাড়া উপজেলার বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন করেন বরিশালের জেলা প্রশাসক।

বিকাল ৩ টায় উপজেলা প্রশাসন বানারীপাড়া আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শহিদুল ইসলামের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন, এনজিও প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বানারীপাড়া আলহাজ্ব মোঃ গোলাম ফারুক, সহকারী কমিশনার (ভূমি) বানারীপাড়া সানজিদা রিক্‌তা, সাবেক পৌরসভার মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মাহফুজুর রহমানসহ আরও অনেকে।

সকালে জেলা প্রশাসক শহিদুল ইসলাম বানারীপাড়া থানা পরিদর্শন করেন। সেখান থেকে উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।

ভূমি অফিস পরিদর্শন শেষে বানারীপাড়া পৌরসভা পরিদর্শন করেন জেলা প্রশাসক এসময় সেখানে উপস্থিত ছিলেন মেয়র বানারীপাড়া পৌরসভা এ্যাড. সুভাষ চন্দ্র শীল।

বিকেলে মতবিনিময় সভার শুরুতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলের সাথে পরিচিত পর্ব অনুষ্ঠিত হয় পরে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা বানারীপাড়া উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন।

পাশাপাশি উত্তর পাড় ২ আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন সেখানে ১৩১ টি আশ্রয়ণের ঘর রয়েছে। আশ্রয়ণ পরিদর্শন কালে উপকার ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা ৭৫ টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল এবং ২টি করে ফলজ-বনজ বৃক্ষের চারা প্রদান করা হয়।

পাশাপাশি আরো ৭৫ টি পরিবারের মাঝে ফলজ-বনজ বৃক্ষের চারা বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল। এসময় তিনি আশ্রয়ণে বসবাস রত উপকার ভোগী এবং নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com