শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে নিয়ে মিথ্যা সংবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১০৮ বার

আজ বৃহস্পতিবার রাত ১০টায় বাংলাদেশ পোষ্ট জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপিকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট, কল্পনাপ্রসুত এবং ষড়যন্ত্রমূলক সংবাদ আমাদের দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদে নির্জলা মিথ্যাচার করা হয়েছে।

সংবাদটি একটি গভীর ষড়যন্ত্রের অংশ বলেই আমরা মনে করছি। আমরা এমন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রকাশিত সংবাদে জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে জড়িয়ে বিএনপির সাথে অর্থ লেনদেনের যে কথা বলা হয়েছে, তা ক্ষমার অযোগ্য আপরাধ।

জাতীয় পার্টির জনপ্রিয়তা, জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবের গ্রহণযোগ্যতায় ঈর্শান্বীত হয়ে একটি কুচক্রি মহল ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে মিথ্যা, ভিত্তিহীন সংবাদটি প্রত্যাহার করতে হবে।

পাশাপাশি ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের দায়ে ক্ষমা না চাইলে এ ব্যাপারে দেশের প্রচলিত আইনে শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে। জাতীয় পার্টি গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে।

তাই, গণমাধ্যমের কাছে জাতীয় পার্টি সব সময়ই বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ আশা করে।

খন্দকার দেলায়ার জালালী জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি – ০২ প্রেরিত মেইলে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com