শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

এমপি মহিব’র জনপ্রিয়তা হ্রাসে ষড়যন্ত্রে লিপ্ত -আ’লীগের সংবাদ সম্মেলন

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকার এবং সরকারের ক্লিন ইমেজের মন্ত্রী, এমপি ও আওয়ামীলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে বিএনপি. জামায়াত চক্র ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছে আওয়ামীলীগ।

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মো: তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ: মোতালেব তালুকদার।

সংবাদ সম্মেলনে তিঁনি বলেন, ’জামায়াত, বিএনপি’র এজেন্ডা বাস্তবায়ন ভয়ভীতি দেখিয়ে মিথ্যা অভিযোগকারী, ভুক্তভোগী সাজিয়ে অসত্য তথ্য উপস্থাপন করে এ জনপদের জনপ্রিয় এমপি অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান’র জনপ্রিয়তা হ্রাসে কতিপয় প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল ও ইলেকট্রনিক মিডিয়ায় সমুদ্র ও সমুদ্র চর ইজারা দেয়ার তথ্য প্রচার করেছে ক’জন সংবাদ কর্মী।

যাদের অভিযোগকারী, ভুক্তভোগী সাজিয়ে তথ্য চিত্র ধারন করা হয়েছে তারাও বিএনপি, জামায়াতের রাজনীতিতে সক্রিয়।

এসময় জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, দপ্তর সম্পাদক ইউসুফ আলী, পৌর আ’লীগ সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্যানেল মেয়র মো: হুমায়ুন কবির, আ’লীগ নেতা অধ্যক্ষ আ: সালাম সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আ’লীগ সম্পাদক মোতালেব তালুকদার বলেন, ’অধ্যক্ষ মহিব্বুর রহমান এমপি নির্বাচিত হওয়ার পর থেকে সভা, সমাবেশ করে ’জাল যার জল তার’ এই শ্লোগানে জলাশয়, নদী, খাল, সাগর, চর সকলের জন্য উম্মুক্ত করে দিয়েছেন।

মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে অভিযান অব্যাহত আছে।

এরপরও তাঁর (এমপি) জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে যারা বিএনপি-জামায়াতের মিশন বাস্তবায়নে দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে গনমাধ্যমে উদ্দেশ্যমূলক নিউজ করে বিভ্রান্তি ছড়াচ্ছেন আমরা দলের পক্ষ থেকে আজ এর প্রতিবাদ জানালাম।

আমরা পরবর্তীতে আইনের আশ্রয় নেবো।’এদিকে প্রচারিত নিউজে যাকে কোড করে ’সাগর ইজারা দিয়েছেন এমপি’ শিরোনামে উদ্দেশ্যমূলক তথ্য প্রচার করা হয়েছে সেই ধূলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আ: জলিল মাষ্টার গনমাধ্যমকর্মীদের লিখিত ভাবে জানিয়েছেন তিনি এরকম কোন উক্তি করেননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com