শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কলাপাড়ায় ইউপি সদস্য সহ ২জনকে কুপিয়ে জখম

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ বার

রাজনৈতিক ও পূর্ব শত্রুতার জের ধরে ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মো.বাবুল গাজী (৫২) এবং ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো.হারুন হাওলাদার (৫২) কে কুপিয়ে ও হাতুরি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বিএনপির সন্ত্রাসীরা।

বুধবার রাপশ মহিপুর থানাা মেহেরপুর গ্রামে এঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় উভয়কে প্রথমে কুয়াকাটা তুলাতলী হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কা জনক অবস্থায় দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়।

চিকিৎসাধীন হারুন হাওলাদার জানায়, সন্ত্রাসী শাহজালাল ও আলমগীর কিছুদিন আগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি সম্পর্কে অশালীন উক্তি করলে তিনি ও বাবুলগাজী প্রতিবাদ করলে ওই সময়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর নিকট ক্ষমা চায়।

একটি জমাজমি নিয়ে ইদ্রিস হাং বনাম ফরিদ হাং একটি সালিশ মীমাংসা করলে সকলে মেনে নিলেও ফরিদ হাং: মেনে নিতে পারেনি। তাই এসব ঘটনার জের ধরে ফরিদ হাং: ছেলে-মেয়ে আত্মীয় স্বজন নিয়ে ইদ্রিস হাং এর বাড়ির সামনে পেয়ে মো.বাবুলগাজী ও মো: হারুন হাওলাদারের ওপর হামলা চালায় বলে জানা গেছে।

এদিকে বাবুলগাজী ও মো. হারুন হাওলাদারের ওপর হামলা চালানোর প্রতিবাদে ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ও পরিষদ সংলগ্ন বাজারে বৃহস্পতি বার বেলা ১১ টায় মানব বন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

উভয় সভায় বক্তারা ফরিদ হাং:সহ হামলাকারীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন হারুন হাওলাদার।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) খোন্দকার মো: আবুল খায়ের বলেন, বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে এখন তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com