বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ার নিখোজ শিশু চট্টগ্রাম থেকে উদ্ধার

প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩০৯ বার
২২ আগস্ট রাত ৯টার দিকে নিখোঁজ ইসমাইল হোসেন জামিলকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় চট্টগ্রাম ফিশারিজ ঘাট হতে উদ্ধার করেন।
বুধবার রাতে ইসমাইল হোসেন জামিলকে চট্রগ্রাম হতে পাবনায় নিয়ে এসে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে ।
আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন জানায়, পাবনা জেলার আটঘরিয়া থানার চাদভা হাটপাড়া গ্রামের মোঃ ডালিমের পুত্র আটঘরিয়া সেলিম পুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ ইসমাইল হোসেন জামিল (১৪) গত ১৫ আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির কাউকে না জানিয়ে বাড়ি হতে বের হয়ে যায়।
তার বাবা-মা ও নিকটতম আত্মীয় স্বজন বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে গত ১৮ আগষ্ট আটঘরিয়া থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডাইরী করে, যাহার নং ৭৩৮।
উক্ত নিখোঁজ সংক্রান্ত জিডি’র প্রয়োজনীয় ব্যবস্থা ও নিখোঁজ ইসমাইল হোসেন জামিলের উদ্ধারের জন্য আটঘরিয়া থানার এসআই রাশেদুল ইসলামের উপর দায়িত্ব অর্পন করা হয়।
পরবর্তীতে নিখোজ শিশুর বাবা মা পুলিশ সুপার কা্রযালয়ে এসে মোহাম্মদ মহিবুল ইসলাম খান এর সহায়তা কামনা করলে পুলিশ সুপারের নির্দেশনায় এসআই রাশেদুল ইসলাম কে নিখোঁজ ইসমাইল হোসেন জামিলের উদ্ধারের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।
প্রযুক্তির সহায়তায় জানতে পারেন নিখোঁজ ইসমাইল হোসেন জামিল চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকার কর্নফুলি ফিশারিজ ঘাট এলাকায় অবস্থান করছে।
এরই প্রেক্ষিতে মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপারের তত্বাবধানে এসআই রাশেদুল ইসলাম চট্টগ্রাম মেট্রোপলিটনের ডিবির সহায়তায় অদ্য ২২ আগস্ট রাতে নিখোঁজ ইসমাইল হোসেন জামিলকে চট্টগ্রাম মেট্রোপলুটন পুলিশের সহায়তায় চট্টগ্রাম ফিশারিজ ঘাট হতে উদ্ধার করেন।
রাতে ইসমাইল হোসেন জামিলকে চট্রগ্রাম হতে পাবনায় নিয়ে এসে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com