শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

যৌতুকের টাকা না পেয়ে দুই সন্তানের জননীকে নির্যাতন

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১২৩ বার

যৌতুকের টাকা না পেয়ে দুই সন্তানের জননী নাজমা বেগমকে পাষন্ড স্বামী লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে। শনিবার মধ্যরাতে পশ্চিম চাকামইয়া গ্রামে নির্মম এ ঘটনাটি ঘটেছে। নির্যাতিত নাজমা এখন কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন নাজমা বেগম।

অভিযোগে বলা হয়েছে, প্রায় দশ বছর আগে ইউনুছ মাতুব্বরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের সময় নাজমার বাবা-মা মেয়ে জামাইকে সাধ্যমতো সবকিছু দিয়ে দেন। এরপরই স্বামী ইউনুছ মাতুব্বর, শশুর বারেক মাতুব্বর, শাশুড়ি রওশন বেগম, ভাসুর জাহাঙ্গীর ও হানিফ মাতুব্বর যৌতুকের জন্য নাজমাকে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিল।

উপায় না পেয়ে নাজমা দুই সন্তানের কথা ভেবে বাবার কাছ থেকে ব্যবসার জন্য স্বামীকে এক লাখ টাকা এনে দেয়। কিন্তু ইউনুছ মাদক আসক্ত থাকায় ওই টাকা মাদক সেবন করে শেষ করে দেয় বলে নাজমার দাবি। এরপরে বিদেশ যাওয়ার কথা বলে আরও এক লাখ টাকা দাবি করে আসছিল ইউনুস।

যা দিতে অসম্মতি জানালে ঘরের দরজা বন্ধ করে নাজমাকে চুলের মুঠি ধরে রড দিয়ে এলাপাথারি পেটায় পাষন্ড স্বামী ইউনুস।

এমনকি মারধর করে ঘরে আটকে রাখা হয়। নয় বছরের ছেলে ইছাহাক বিষয়টি তার নানীকে জানায়। সে লোকজন নিয়ে আহত অবস্থায় উদ্ধার করেন নাজমাকে। ভর্তি করান কলাপাড়া হাসপাতালে। নাজমা দুগ্ধপোষ্য আরেক সন্তান নিয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com