বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

সুনামগঞ্জে র‍্যাবের মানবিক সহায়তা প্রদান

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬২ বার

র‍্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বন্যা কবলিত অত্যন্ত ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জের শাল্লা এলাকার আনন্দপুর, সুখলাইন, শীহাইলের অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন।

উক্ত কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন র‍্যাবের অতিঃ মহাপরিচালক (অপ্স) কর্ণেল মোঃ কামরুল হাসান, র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মোঃ মোমিনুল হক, জিডি(পি) ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় উক্ত অঞ্চলের বন্যা কবলিত অসহায় ও নিপীড়িতদের খাদ্যসামগ্রী, স্যালাইনসহ প্রয়োজনীয় মানবিক সহায়তা প্রদান করা হয়।

এছাড়াও বন্যার্তদের চিকিৎসায় গঠিত র‍্যাব-৯ এর ভ্রাম্যমান মেডিক্যাল টীম সুনামগঞ্জের শাল্লা এলাকায় দুর্গতদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করে। প্রত্যন্ত ও বন্যা কবলিত উক্ত এলাকার মানুষকে বন্যার এ সময়ে সুস্থ থাকার জন্য নিরাপদ পানি পানের প্রয়োজনীয়তাসহ বিভিন্ন স্বাস্থ্যবিষয়ক পরামর্শ প্রদান করা হয় এবং নিরাপদ পানি পান নিশ্চিত করতে পানি বিশুদ্ধকরন ট্যাবলেটও প্রদান করা হয়। র‍্যাব মহাপরিচালক উক্ত অঞ্চলের বন্যা দুর্গতদের দুঃখ লাগবে যে কোন ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

সুনামগঞ্জ ও সিলেট অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদেরকে যে কোন মানবিক সহায়তার পাশাপাশি সকলের জানমালের নিরাপত্তা প্রদানে র‍্যাবের প্রত্যেক সদস্য দেশাত্মবোধ, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com