শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

মেহেন্দিগঞ্জের ৪টি ইউপি নির্বাচন নৌকা-২ ও স্বতন্ত্র-২ টিতে বিজয়ী

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৫১ বার

মেহেন্দিগঞ্জে নজিরবিহীন নিরাপত্তার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে উপজেলার ২নং লতা, ৩নং চরএককরিয়া, ১৩নং গোবিন্দপুর ও ১৫নং জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আজ বুধবার (১৫ই জুন) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন।

সরেজমিনে বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা গেছে ভোটারগণ নির্বিঘ্নে এবং সুশৃংখলভাবে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হওয়ায় ভোটারদের মাঝে স্বস্তি লক্ষ্য করা গেছে। একাধিক ভোটারের সাথে আলাপকালে জানা গেছে, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট হওয়ায় কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে তারা খুবই উৎফুল্ল এবং আনন্দিত।

এসময় তারা প্রশাসনের বাড়তি নিরাপত্তার কারণে এরকম নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারায় নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনে ২নং লতা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতীকে আবু রাশেদ মনি, ৩নং চরএককরিয়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে আব্দুল মকিম তালুকদার, ১৩নং গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে মোঃ আমিরুল ইসলাম (বেলাল মোল্লা) ও ১৫নং জয়নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) প্রতীকে মোঃ মনির হোসেন হাওলাদার বিজয়ী হয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com