শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে র‌্যাব মহাপরিচালকের শোক

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৩২ বার

সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রপতি শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম।

একইসাথে রাজপরিবারের শোকসন্তপ্ত সদস্য এবং সংযুক্ত আমিরাতের সকল নাগরিকের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক আজ বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাথে সাক্ষাত করেন এবং শোক বইতে স্বাক্ষর করে এসব কথা বলেন।

তিনি সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতকে বলেন আমরা আপনাকে এবং আপনার মাধ্যমে রাজপরিবারের শোকাহত সদস্যদের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতের ভ্রাতৃপ্রতিম জনগণের প্রতি আমাদের গভীর সমবেদনা এবং আন্তরিক সহানুভূতি প্রকাশ করছি।

তিনি আরও বলেন, শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান একজন মহান রাষ্ট্রনায়ক, আবুধাবির একজন মহান শাসক, মুসলিম উম্মাহর একজন দূরদর্শী নেতা ও বাংলাদেশের একজন অকৃত্রিম বন্ধু ছিলেন। তার গতিশীল নেতৃত্ব, বিচক্ষনতা ও সংযুক্ত আরব আমিরাতের জাতীয় উন্নয়নে ত্যাগ তাকে ইতিহাসে স্মরণীয় ব্যক্তিত্ব করে রাখবে।

সংযুক্ত আরব আমিরাতের প্রয়াত রাষ্ট্রপতি বাংলাদেশের একজন মহান বন্ধু ও শুভাকাঙ্খী ছিলেন এবং বিশেষ করে সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত বাংলাদেশি সম্প্রদায়ের একজন প্রকৃত অভিভাবক ছিলেন বলে শোক বইতে র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক উল্লেখ করেন।

র‌্যাব ফোর্সেস এর পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে র‌্যাব মহাপরিচালক বলেন, আমরা তার বিদেহী আত্মার শান্তির জন্য প্রার্থনা করি।

সর্বশক্তিমান মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান দান করুন। শোকাহত রাজপরিবারের সদস্যদের এবং সংযুক্ত আরব আমিরাতের ভ্রাতৃপ্রতিম জনগণ অপূরণীয় ক্ষতি বহন করার সাহস ও সহনশীলতা দান করার জন্য মহান আল্লাহর কাছে আমরা দোয়া প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com