শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২১২ বার
সংগৃহিত

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে যশোরের মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের ১৯ শাখার নেতৃবৃন্দ। ‘অযোগ্যদের’ দিয়ে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় শনিবার বিকেলে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ওই কমিটিকে প্রত্যাখ্যানও করেন তারা।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য যশোর মণিরামপুরের সন্তান। তার প্রভাবেই ‘অযোগ্যদের’ দিয়ে এমন কমিটি করা হয়েছে বলে অভিযোগ ছাত্রলীগের মণিরামপুর উপজেলার সরকারি কলেজ, পৌর ও ১৭টি ইউনিয়ন ইউনিয়ন শাখার সভাপতি ও সম্পাদকেরা।

বিক্ষুব্ধ নেতৃবৃন্দ অভিযোগ করেন, ২৯ এপ্রিল সন্ধ্যায় ফেসবুক পোস্টের মাধ্যমে জেলা ছাত্রলীগের প্যাডে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। দীর্ঘদিন রাজপথে থাকা ত্যাগীদের বাদ দিয়ে বিতর্কিত সাধারণ সদস্যপদবিহীন ব্যক্তিদের ওই কমিটিতে স্থান দেওয়া হয়েছে।

নেতৃবৃন্দ বলেন, নতুন ঘোষিত কমিটির সভাপতি এইচএসসি পাস এবং একজন ফাস্টফুড ব্যবসায়ী, সাধারণ সম্পাদকের ছাত্রত্বের প্রমাণ নেই, যুগ্ম সম্পাদকের সাধারণ সদস্যপদও নেই। সদ্য এসএসসি পাস করা একজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে, যিনি কখনও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না। এছাড়া ফজলুর রহমান নামে একজনকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে সুপারিশ করা হয়েছে, তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক, বয়স ৩৮ বছর।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রভাবে এ কমিটি ঘোষণা করা হয়েছে। সে নেতৃবৃন্দ নতুন কমিটি প্রত্যাখ্যানের পাশাপাশি লেখক ভট্টাচার্যকে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে ছাত্রলীগের মণিরামপুর সরকারি কলেজ শাখার আহ্বায়ক হাবিবুর রহমান, মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদ জিএম ফয়সালসহ ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকেরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com