বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

মানিকগঞ্জে লুট হওয়া পিকআপভ্যানসহ ৮ ডাকাত গ্রেপ্তার

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৪৩৬ বার

মানিকগঞ্জে গরু ডাকাতির ঘটনায় সিসিটিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তি সহায়তায় লুট হওয়া পিকআপভ্যানসহ আন্তঃজেলার ৮ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে সিংগাইর থানা পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে জেলার পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

গ্রেপ্তাররা হলেন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার লাউতারা গ্রামের আলমগীর শেখ, বাবু খা, বন্ধুলট গ্রামের আবু দাউদ, বিষ্ণুপুর গ্রামের শেখ ইলিয়াজ, শিবালয় উপজেলার ধুসর গ্রামের সাইফুল ইসলাম, সাভার উপজেলার ইমান্দিপুর গ্রামের রফিকুল ইসলাম, জয়পুরহাট জেলার কালাই উপজেলার গঙ্গাদাশপুর গ্রামের শাজাহান ও শেরপুর জেলার শ্রীবর্দি উপজেলার মরিচাপাড়া গ্রামের মঙ্গল আলী।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, গত ৬ এপ্রিল হরিরামপুর উপজেলার কৌড়িতে অবস্থিত সিএফসিএল ডেইরি ফার্মের ৩টি ষাড়গরু ফার্মের নিজস্ব পিকআপভ্যানে করে ঢাকায় নেওয়ার পথে সিংগাইর উপজেলার গাড়াদিয়া এলাকায় ১০-১২ জন ডাকাত ব্যারিকেট দিয়ে ওই পিকআপের চালক মাহবুবুল্লাহ, রাখাল রহমত ও সোহানকে মারধর করে গরুসহ পিকআপভ্যানটি লুট করে।

এঘটনায় ১০ এপ্রিল গরুর ফার্মের পক্ষ থেকে সিংগাইর থানায় মামলা করা হয়।

পরে ডাকাতির রহস্য উন্মোচন ও ডাকাত সদস্যদের গ্রেপ্তারের জন্য মাঠে নামে পুলিশ। এরপর সিসিটিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তি সহায়তায় ২৪ ঘণ্টার মধ্যে সাভার আশুলিয়া, ধামরাই ও গাজীপুর জেলার জয়দেবপুর এবং বাসন এলাকা থেকে ৮ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান,ডাকাতরা গরুগুলো লুট করে নিয়ে গিয়ে দ্রুত জবাই করে তার মাংস বিক্রি করে। পুলিশ এই ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার ও লুট হওয়া পিকআপভ্যানটি জব্দ করেছে।

গ্রেপ্তার ৮ ডাকাত সদস্যের মধ্যে ৬ জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছেন। বাকী দুইজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com