সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

র‌্যাব-৮ র অভিযানে বন্দুক, হাত বোমা ও বোমা তৈরীর সরঞ্জামাদিসহ ১ জন গ্রেফতার

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৭৯ বার

বরিশাল জেলার গৌরনদী থানা এলাকার থেকে একনলা বন্দুক, হাত বোমা ও বোমা তৈরীর বিভিন্ন সরঞ্জামাদিসহ ১ জন শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার
র‌্যাব-৮।

র‌্যাব-৮ জানান, ২৫ মার্চ বরিশাল জেলার গৌরনদী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় ব্যাক্তি অস্ত্র, হাত বোমা ও বোমা তৈরির বিভিন্ন সরঞ্জামাদিসহ ব্যবসায়ী ব্যবসা কার্যক্রম চালিয়ে আসছে।

গৌরনদী মডেল থানাধীন লাখরাজ কসবা এলাকায় একজন ব্যক্তি বোমা ও বোমা তৈরির বিভিন্ন সরঞ্জামাদি নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব-৮র সদস্যরা  ১ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ কবির মৃধা(৪৫), পিতাঃ মোহাম্মদ মৃধা, সাং- নন্দনপট্টি(মৃধা বাড়ি), থানাঃ গৌরনদী, জেলাঃ বরিশাল বলে জানায়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামির নিকট থেকে ৭ টি সদ্য তৈরি হাত বোমা, সাদা পলিথিনের মধ্যে ১১৯ টি কাচের মার্বেল, ১ টি সাদা পলিথিনের মধ্যে ৮৬৫ গ্রাম ভাংগা কাচের টুকরা, সাইকেলের বিয়ারিং বল ২(দুই) প্যাকেট, বিস্ফোরক ভর্তি ৬ টি কলম, কালো টেপ ৪ টি, দুই কালারের তার মোট ১৯ ফিট ০৪ ইঞ্চি এবং ০১ (এক) টি একনলা বন্দুক উদ্ধার করে।

আটককৃত ব্যক্তির স্বীকারোক্তি থেকে জানা যায়, সে পেশাদার অস্ত্র ব্যবসায়ী, বোমা তৈরীর এক জন দক্ষ কারিগর এবং বোমা তৈরির বিভিন্ন প্রকার সরঞ্জামাদি বিক্রয় ও নাশকতামূলক কর্মকান্ডে ব্যবহারের উদ্দেশ্য মজুদ রাখে ও ধ্বংসাত্ব কাজে ব্যবহার করে।

এছাড়া আসামীকে জিজ্ঞাসাবাদ ও তার পিসি পিআর যাচাই করে জানা যায় তার বিরেুদ্ধে অস্ত্রমামলা সহ আরো একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব-৮র ডিএডি সাইফুল ইসলাম বাদী হয়ে গৌরনদী থানায় অস্ত্র এবং বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-৮ এর উপ- পরিচালক মেজর জাহাঙ্গীর আলম কতৃক প্রেরিত মেইলে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com