সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

চিকিৎসকের বদলী প্রত্যাহারের দাবীতে খুলনা-বরিশাল মহাসড়কে ৩ ঘন্টা অবরোধ

মো. নুরুজ্জামান, ঝালকাঠি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১২০ বার

ঝালকাঠির রাজাপুর উপজেলার সন্তান ও এক যুগ ধরে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আরএমও এবং টিএইচও পদে কর্মরত ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেলের বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারি ও স্থানীয়রা জনতার ব্যানারে প্রায় ৩ ঘন্টা মহাসড়কে অবরোধসহ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার পর থেকে রাজাপুর উপজেলা সদরের মেডিক্যাল মোড়ে জড়োহতে থাকে বিক্ষোভকারীরা। এরপর শুরুহয় মানববন্ধন এবং সড়কে অবস্থান কর্মসূচি।

এদিকে সড়ক অবরোধ কর্মসূচি কবলে পড়ে এ সময় বরিশাল, ঝালকাঠি ও খুলনা ও পিরোজপুর সড়কের উভয়প্রান্ত আটকে পড়া শত শত যাত্রীবাহী বাস ও পন্যবাহী গাড়ী দূর্ভোগে পরে।

মানববন্ধন ও অবরোধ কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহীন মৃধা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আবুল হাসানাত আবদুল্লাহ সুমন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দুকুর রহমান, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান, ইউপি সদস্য সৈয়দ সুমন সহ উপজেলা ও জেলা পর্যায়ের বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ।

গত ২২ মার্চ স্বাস্থ্য অধিদপ্তরে আবেদন করেছে ডাঃ রাসেল নিজেই রাজাপুর থেকে অন্যত্র বদলি হন। ঝালকাঠির রাজাপুর সন্তান ও এক যুগ ধরে নিজ উপজেলাতেই কর্মরত ডাঃ রাসেলের বদলীর খবর ছড়িয়ে পরলে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে উপজেলা স্বাস্থ্য বিভাগের ডাক্তার, নার্স-কর্মকর্তা কমর্চারিরা ও স্থানীয় একটি পক্ষ যোগদেন।

দুপুরে অবরোস্থলে যান জেলা প্রশাসক মোঃ জোহর আলী। ডিসির আশ্বাসের প্রেক্ষিতে প্রায় ৩ ঘণ্টা পর মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু সহ থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com