বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

নরসিংদী থেকে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২০৩ বার

র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি চৌকস অভিযানিক দল আজ বুধবার (৯ মার্চ) নরসিংদী জেলার সদর থানাধীন করিমপুর দক্ষিনপাড়া হতে হত্যা মামলার অন্যতম প্রধান আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামী হলো নরসিংদী জেলার সদর থানাধীন নজরপুর গ্রামের মোঃ হারুন মিয়া এর ছেলে ইয়াসিন(২৫)।

প্রাথামিক অনুসন্ধানে জানা যায় যে, ৮ মার্চ মঙ্গলবার সকালে নজরপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে এলাকাবাসী একটি মৃতদেহ দেখতে পায়।

পবরর্তীতে সকাল ৯টার দিকে নরসিংদীর সদর থানা কর্তৃক গলা কাটা লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ব্যক্তি হলেন, নরসিংদী জেলার সদর থানাধীন নজরপুর গ্রামের মৃত হাশেম মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৭) তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

পরে ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালিয়ে র্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক দুলাল হত্যার প্রধান আসামি ইয়সিন (২৫)কে নরসিংদী জেলার সদর থানার করিমপুর দক্ষিনপাড়া হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

বাদীর পরিবারের নিকট হতে জানা যায় যে হত্যাকাণ্ডের দিন ইয়াসিন, হত্যাকাণ্ডের শিকার দুলাল মিয়াকে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

বাদীর পরিবারের কাছ থেকে আরো জানা যায় যে দুলাল মিয়ার সাথে ইয়াসিনের জমিজমাসংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল।

হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পর প্রধান আসামি ইয়াসিন তার এক আত্মীয়ের বাসায় সপরিবারে আত্মগোপনে ছিল।

র্যাব ১১ নরসিংদী দ্রুততার সাথে পলাতক ইয়াসিনের অবস্থান শনাক্ত করে উক্ত এলাকার চারদিক থেকে ঘিরে ফেলে তাকে আত্মসমর্পণ করতে বাধ্য করে।

আসামীরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে দুলাল মিয়াকে হত্যা করে বলে জানা যায়। খুনে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে র্যাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com