সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

বন্ধুকের নল সামনে রেখে সরকারকে টিকিয়ে রাখার চেষ্টা করছে- কৃষকদলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৮ বার

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভার প্রথম অধিবেশনের অনুষ্ঠানে প্রধান বক্তা কেন্দ্রীয় সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবু বলেছেন, আজ এই ফ্যাসিস্ট সরকারের সময়ে আমাদের দেশ মানবতাহীন হয়ে পড়ে আছে।

আওয়ামী গোষ্টিরা দেশটাকাকে লুঠেপুটে কসাইখানায় পরিনত করেছে। অপরদিকে কিছু সরকারী কর্মকর্তারা বন্ধুকের নল সামনে রেখে সরকারকে টিকিয়ে রাখার চেষ্টা করছ।

এসময় তিনি আরো বলেন তারা হয়ত জানে না। এই ২২/২৩ সালে এদেশে নতুন ইতিহাস সৃষ্টি হবে। সরকার যানে না সবসময় মানুষকে বোকা বানিয়ে দাবিয়ে রাখা যায় না।

আজ দেশে কোন বিচার বিভাগ নেই এক ব্যাক্তির নির্দেশে বিচার হয় তিনি যা চায় তাই হয় আর তিনি না চাইলে বিচার হয় না বলেই এক নেতার দেশ পরিনত হয়েছে।

তিনি আরো বলেন এদেশের স্বাধীনতা যুদ্বে কোন আওয়ামী লীগ নেতা যুদ্ধ করে নাই। সেদিন মুক্তিযুদ্ভের এক নং সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের অধিনায়ক জিয়াউর রহমান স্বাধীনতার যুদ্ধ ঘোষনাই করেন নাই সরাসরি রনাঙ্গনে যুদ্ধ করেছেন। আর তারা ভারতে পালিয়ে গিয়ে আরাম আয়েসে দিন কাটিয়েছেন।

তিনি আরো বলেন ফ্যাসিবাদী সরকার গত ১৩ বছর বিএনপি সহ দেশনেত্রী খালেদা জিয়া ও তার পরিবার এবং দলীয় নেতা কর্মীদের উপর নিপিড়ন-নির্যাাতন করেও বিএনপিকে ধ্বংশ করতে পারে নাই।

ওরা যানে না জুলুম-নির্যাতন করে বিএনপিকে ধ্বংশ করা যাবে না। আমরা এদেশে একটি গণতান্ত্রিক সরকার উপহার দেওয়ার কৃষক-জনতাকে সাথে নিয়ে সরকার পতনের এক দফার আন্দোলন ঘোষনার মাধ্যমে ২৩সালেই সরকারের পতন সৃষ্টি হবে।

আজ শনিবার (১২ই) জানুয়ারী সকাল ১১টায় নগরীর পুলিশ লাইনরোডস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টের কমিনিটি হল রুমে এই বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

কৃষকদল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিভাগীয় টিম লিডার রফিকুল ইসলাম (জনতার রফিকের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন,সহ-সভাপতি এ্যাড নাসির হায়দার,সহ-সভাপতি জামাল উদ্দিন মিলন,সহ-সভাপতি সৈয়দ অলিউল্লাহ,যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ মিজানুর রহমান নান্টু,লায়ন আক্তার হোসেন সেন্টু,মোঃ জাকির হোসেন, বরিশাল জেলা কৃষকদল আহবায়ক এইচ এম মহসিন আলম সহ বিরশাল বিভাগীয় ৬ জেলার আহবায়ক ও সভাপতি এবং বিভিন্ন প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি বলেন, এরকার ক্ষমতায় টিকে থাকলে দেশের কৃষক বাচবে না আজ দেশের কৃষকরা ভাল নাই তাই সরকার পতনের আন্দোলনে কৃষকদের ঐক্যবদ্ধ করে তোলার জন্য আমাদের এই সাংগঠনিক প্রতিনিধি সভার মাধ্যমে ঐক্যবদ্ধ করছি।

এর পূর্বে প্রধান অতিথি ও বিশেষ বক্তা সহ বিভিন্ন প্রতিনিধিরা জাতীয় ও দলীয় পতাকা উত্তোন সহ বেলুন ও ফেস্টুন উড়িয়ে বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন। পরে তার ২য় পর্বে বিভিন্ন জেলা ও উপজেলা কৃষকদল প্রতিনিধিদের এই সবাস্থলে ঘড়োয়া সভা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com