সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

বরিশাল আইনজীবী সমিতির নির্বাাচনে জাল-জালিয়াতির ফলাফল প্রত্যাখান করেছে জাতীয়তবাদী আইনজীবী ফোরাম

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৪ বার

বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে জাল জালিয়াতির মাধ্যমে আওয়ামী সমর্থিত আইনজীবী প্যানেল বিজয় হাসিল করার প্রতিবাদে ফলাফল প্রত্যাখান করে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

আজ শুক্রবার সকালে নির্বাচনের ফলাফল ঘোষনা হলে সন্ধ্যা সাড়ে ৭ টায় সংবাদ সম্মেলন করে নির্বাচন প্রত্যাখান করে তারা।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বরিশাল জেলা ইউনিটের সভাপতি এ্যাডভোকেট মহসিন মন্টু বলেন, নির্বাচনে আওয়ামী আইনজীবীরা ভোট কেন্দ্রের মধ্যে ঢুকে সাধারন ভোটারদের ভয়ভীতি দেখিয়ে জোর করে ব্যলোট পেপার নিয়ে যায় এবং প্রার্থীদের পক্ষে তাদের মনোনীত প্রার্থীদের বিজয় নিশ্চিত করে।

তিনি আরো অভিযোগ করে বলেন, নির্বাচন চলাকালীন সময় নির্বাচন কমিশন সু কৌশলে ভোটারদের হাতে ব্যলোট পেপার দেওয়ার আগে ক্রোস বা টিক চিহৃ দিয়ে ব্যালটটি বাক্সে ঢুকিয়ে দেওয়ার ব্যবস্থা করে।

তিনি বলেন, আমরা ভোট গ্রহনের স্থান পরিবর্তনের দরখাস্ত দিলে নির্বাচন কমিশনার আমাদের ওয়াদা করে প্রধান নির্বাচন কমিশনার হঠাৎ করে সিদান্ত পরিবর্তন করে পূর্বের স্থানে ভোট গ্রহনের ব্যবস্থা করে।

 

এমনকি জাল জালিয়াতির একটি ব্যালোট হাতে নাতে ধরিয়ে দেওয়ার পরও আমাদের আপত্তির পরিপেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনার ওই ব্যালোটটি জব্দ করার নাটক করে পুনরায় ব্যালোট পেপার সরবারহ করার দৃস্টান্ত স্থাপন করে।

সংবাদ সম্মলনে বিএনপি নেতৃবৃন্দরা বলেন,
বিএনপির নিশ্চত বিজয় জোর করে ছিনিয়ে নিয়েছে। নির্বাচন কমিশন সঠিকভাবে গঠন না হলে জাতীয়তাবাদী আইনহীবী ফোরাম আর নির্বাচনে যাবেনা।

সংবাদ সম্মলে নেতৃবৃন্দরা বলেন, আমরা এই নির্বাচন এর ফলাফল প্রত্যাখান করছি, আর এই অণ্যায়ের জন্য আমরা আইনের আশ্রয় নেব।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন, আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবুল কালাম আজাদ,বরিশাল জেলা দক্ষিণ আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টু, সভাপতি প্রার্থী এ্যাড, সাদেকুর রহমান লিĽন, সাধারন সম্পাদক প্রার্থী এ্যাড, আবুল কালাম আজাদ ইমন, অর্থ সম্পাদক প্রার্থী এ্যাড, আঃ মালেক সহ বিভিন্্ন প্রার্থীরা জাতীয়তবাদী আইনজীবী ফোরাম সদস্য গণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com