শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশাল মহানগর জাপা নেতা বিএনপিতে যোগদান ও ১২নং ওয়ার্ড থেকে বিএনপি নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৩ বার

বরিশাল মহানগর জাতীয় পার্টি সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম তালুকদার সহ অর্ধশতাধিক কর্মী মহানগর বিএনপিতে যোগদান করা সহ বরিশাল মহানগর ১২ নং ওয়ার্ড বিএনপি,যুবদল,ছাত্রদল ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বিসিসি সাবেক প্যানেল মেয়র ও বর্তমান মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক কে এম শহিদুল্লাহ’র নেতৃত্বে মহানগর আহবায়ক মোঃ মনিরুজ্জজামান খান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের হাতে ফুলেল শুভেচ্ছা জানান।

আজ মঙ্গলবার রাত ৭টায় নগরীর ক্ষিরোধ মুখার্জীলেনস্থ সদস্য সচিব মীর জাহিদুলের বাস ভবনে জাতীয় পার্টির নেতার যোগদান সহ ১২নং ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় ১২নং ওয়ার্ড বিএনপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন লুৎফর রহমান খান,একেএম সাইফুল ইসলাম আজাদ,নাসির উদ্দিন সবুজ দুড়ানী,মোঃ নাসির,মনিরুľামান খান,মোঃ বাবু খান,সাদ ইসলাম ও মোঃ শাহাদৎ প্রমুখ।

এর পরে বরিশাল মহানগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম তালুকদার অর্ধশতাধিক তার সমর্থিত কর্মী সদসস্যদের নিয়ে মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের হাতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিএনপিতে যোগদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিসিসি সাবেক প্যানেল মেয়র ও যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় সদস্য সচিব মরি জাহিদ বলেন, আমাদের মধ্যে কোন বিরোধ থাকবে না। যাও কিছু আছে তা শিগ্রই মিটিয়ে ফেলা হবে।

আপনারা বিগত সময়ে যেভাবে আন্তরিক হয়ে দলের কাজ করেছেন সামনের দিনেও একইভাবে দলের হয়ে কাজ করবেন আমরা এই প্রত্যশা কামনা করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com