শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা বরিশাল মহাশ্মশান কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা

অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু, প্রধান আসামি গ্রেপ্তার

রিফাত হোসেন, সাভার
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৭ বার

ঢাকার আশুলিয়ায় অ্যাম্বলেন্সে শিশু আফসানা (৯) মৃত্যুর ঘটনায় প্রধান আসামি মাইক্রোবাস চালক নজরুল ইসলামকে (২৯) গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার বিকেলে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত রাতে অভিযুক্ত আরো দুই চালক হানিফ খান ও ইমরান হোসেনকে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এ মামলায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে বুধবার দিবাগত রাতে নিহত শিশু আফসানার বাবা আলম মিয়া বাদী হয়ে নজরুল ইসলামকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করেন।

গ্রেপ্তার নজরুল ইসলাম জামালপুর জেলার মেলান্দহ থানার পূর্ব নাগেরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। বর্তমানে আশুলিয়ার বাইপাইলে বসবাস করে রেন্ট-এ কারে মাইক্রোবাসের চালক হিসেবে কর্মরত।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে নজরুল রাজধানীসহ বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ান। পরে গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ময়নাতদন্ত শেষে আজ বুধবার বিকেলে নিহত শিশু আফসানার পরিবার তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশে রওনা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম জানান, ‘ঘটনার পর গত রাতে রাজধানীর উত্তরায় এক বন্ধুর বাসায় ছিল। সকালে সাভারে সোবাহানবাগে আসে। পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় আরো বন্ধুর সঙ্গে দেখা করতে আসে।

এরপর বিকেলে সাভারে সিঅ্যান্ডবি এলাকায় এলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। আসামি নজরুল এই এলাকা থেকে দূরে কোথাও পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল।’

গ্রেপ্তার নজরুল ইসলামকে আগামীকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই সামিউল ইসলাম।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে অ্যাম্বুল্যান্সের চালক ও মাইক্রোবাসের চালকের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়।

পরে আশুলিয়ার বাইপাইল ত্রিমোড় এলাকায় অ্যাম্বুল্যান্স আটক করে এর চালককে মারধর করে অ্যাম্বুল্যান্সের চাবি নিয়ে যান মাইক্রোবাসের চালক ও তাঁর সহযোগীরা।

এ সময় ছটফট করতে করতে অ্যাম্বুল্যান্সের ভেতরেই মারা যায় শিশু আফসানা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com