শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা বরিশাল মহাশ্মশান কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা

অ্যাম্বুলেন্সে শিশুর মৃত্যু, ২ আসামির ৫ দিনের রিমান্ড আবেদন

রিফাত হোসেন, সাভার
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৯ বার

আশুলিয়ায় অ্যাম্বুলেন্স আটকে রেখে চারককে মারধরের সময় ভেতরে থাকা ৯ বছরের ক্যান্সার আক্রান্ত শিশু আফসানার মৃত্যুর ঘটনায় তার বাবার করার মামলায় গ্রেপ্তার দুইজনের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বুধবার দুপুরে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে নিহত শিশু আফসানার বাবা আলম মিয়া বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার দোপাকান্দী গ্রামের আব্দুর রহমান খানের ছেলে হানিফ খান(৪০)।

তিনি আশুলিয়ার বাইপাইলে বসবাস করে রেন্ট এ কারের প্রাইভেটকারের চালক। আরেকজন টাঙ্গাইলের ভুয়াপুরের খুপিবাড়ি গ্রামের মৃত সুরুজ মন্ডলের ছেলে মো. ইমরান (২৫)।

তাকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি হলেন, মাইক্রোবাসের চালক নজরুল ইসলাম। মামলার স্বার্থে বাকি আসামিদের পরিচয় জানায়নি পুলিশ।

আশুলিয়া থানার এস আই সামিউল ইসলাম বলেন, থানায় মামলা দায়েরের পরে পুলিশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

বুধবার দুপুরে তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তোলা হবে। বাকি আসামিদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে শিশু আফসানাকে বহনকারী অ্যাম্বুল্যান্সটি বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়ক হয়ে গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশে ফিরছিল মহাখালীর ক্যান্সার হাসপাতাল থেকে।

ওভারটেকিং-এর মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার বাইপাইলে পৌঁছালে চলন্ত অবস্থায় অ্যাম্বুল্যান্সটিকে পেছনে থাকা একটি হায়েস মাইক্রোবাস সামনে এসে গতিরোধ করে।

মাইক্রোবাসের চালক নজরুল নেমে অ্যাম্বুল্যান্সের চালক ও সহকারীকে মারধর শুরু করে। পরে আরো কয়েকজন সহযোগীকে ডেকে আনে নজরুল ইসলাম। এক পর্যায়ে নজরুলসহ তারা অ্যাম্বুল্যান্সের চাবিটিও ছিনিয়ে নেয় সে। এসময় অ্যাম্বুল্যান্সেই ছটফট করতে করতে বাবার কোলে মারা যায় শিশু আফসানা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com