শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

বাখেরগঞ্জ ছাত্রদল ইউনিয়ন কমিটিতে বিবাহিতরা সভাপতি হতে চায়

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৮০ বার

বরিশালের বাখেরগঞ্জ উপজেলার ১৩ নং প্রাদ্রিশিবপুর ইউনিয়নের জাতীয়পার্টির সহ-সভাপতি মুনসুর হাওলাদারের ছেলে রেন্টকার চালক (বিবাহিত) ফয়সাল হাওলাদার ও ফরিদপুরে আবাসিক হোটেলের কর্মচারী কায়ূম খান দু’জনে ছাত্রদলের সভাপতি হওয়ার জন্য স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে।

এছাড়া ফয়সালের বিরুদ্ধে চুরি ও মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে দলীয়ভাবে অভিযোগ রয়েছে।

কেন্দ্রীয় নির্দেশে কোন বিবাহিত ও মাদক ব্যাবসায়ী ছাত্রদলে প্রবেশ করতে পারবে না। সেখানে ফয়সাল ও কায়ূম খান ছাত্রদলে প্রবেশের পায়তারা দেখে স্থানীয় ছাত্রদলের মধ্যে বিভেদ ও প্রশ্ন ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগে জানা গেছে হোটেল কর্মচারী ইউনিয়ন ছাত্রদল প্রার্থী কায়ূম খান একজন মাদক ব্যবসায়ী সে মাঝে মাঝে ফরিদপুর থেকে দেশে এসে মাদক সরবরাহ করে পুনরায় ফরিদপুর ফিরে যায়।

এসকল মাদক ব্যবসার সহযোগীতা করে যাচ্ছেন জাপা নেতার পুত্র অপর ছাত্রদল সভাপতি প্রার্থী ফয়সাল হাওলাদার।

এছাড়া ফয়সাল কয়েক মাস আগে আনোয়ার মিস্ত্রি নামের এক ব্যাক্তির ৫ হাজার টাকা চুরি করার অপরাধে তার বিরুদ্ধে শালিস ˆবঠকের মাধ্যমে সেই টাকা ফেরত দিতে বাধ্য হয়।

অন্যদিকে ফয়সাল দুই থেকে তিন বছর পূর্বে ফারজানা বেগম নামের তার খালাতো বোনকে বিয়ে করেন।

এ ব্যাপারে আনোয়ার মিস্ত্রির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার তথ্য অকপটে তার ঘটনার কথা স্বিকার করেন।

এছাড়া তিনি আরো বলেন ফয়সাল তার খালাতো বোন বিয়ে করেছে ঠিকই কিন্ত বিষটি একরকম ধামাচাপা দিয়ে রাখলেও এখন প্রায় লোক যেনে গেছে।

এ ব্যাপারে ফয়সাল হাওলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনা এসকল অভিযোগের কোন ভিত্তি নাই সব বানোয়াট।

এ ব্যাপারে বরিশাল জেলা ছাত্র দলের সাধারন সম্পাদক কামরুল আহসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২০১০ সালের পরে যারা এসএসসি পাস করেছে তারাই ছাত্রদলের সাথে থাকতে পারবে।

এছাড়া তিনি আরো বলেন ছাত্রদলে কোন বিবাহিত ও মাদক ব্যবসায়ীর সাথে যারা জড়িত আছে এধরনের অভিযোগ তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে এবং ছাত্রদলের কমিটি কোনদিনই নেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com