বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চতুর্থ ধাপে ইউপি নির্বাচন সাটুরিয়ায় নির্বাচন- পরবর্তী সহিংসতায় পুলিশের মামলায় পুরুষ শুন্য এলাকা

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৯৬ বার

সাটুরিয়ায় পুলিশের মামলায় পুরুষ শুন্য হয়ে পরেছে হরগজের চরপাড়া গ্রামের ৭ নম্বর ওয়ার্ড। গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে পুলিশ ও প্রিজাইটিং কর্মকর্তাকে মারধর এবং সরকারি গাড়ি ভাংচুরের ঘটনায় পৃথক দুটি মামলা হয়।

 

ওই মামলায় পরাজিত মেম্বার প্রার্থী ফারুক হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকশত মানুষকে আসামী করা হয়।

সাটুরিয়া থানা সুত্রে জানা গেছে, হরগজ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. ফারুক হোসেন মোরগ প্রতীক ও মো. মোশারফ হোসেন টিউওবেল প্রতীক।

 

মোরগের চেয়ে এক ভোট বেশি পেয়ে টিউওবেল প্রতীক বিজয়ী হয়। টিউওবেল বিজয় মেনে নিতে পারেনি মোরগের সমর্থকরা।

 

পরে মোরগের সমর্থকরা প্রিজাইটিং কর্মকর্তা সঞ্চয় পালকে মারধর করে। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে পুলিশকে লক্ষ করে ইট সুরকি মারতে থাকে।

 

ভাংচুর করা হয় ৫ টি ব্যালট বা· ও দুটি সরকারি গাড়ি। ব্যালট বা· উদ্ধার করতে গিয়ে পুলিশ ও আনছার সদস্যরা আহত হয়।

 

এদিকে সরকারি গাড়ি ভাংচুর,পুলিশ ও প্রিজাইটিং কর্মকর্তার উপর হামলা এবং ব্যালট বা· ছিনতাইয়ের ঘটনায় সাটুরিয়া থানার এএসআই আনিছ ও বিজয়ী মেম্বার মো. মোশারফ হোসেন বাদী হয়ে থানায় পৃথক দুটি মামলা করেন।

 

ওই মামলায় চরপাড়া গ্রামের ফারুকের কয়েকশত সমর্থকরা গ্রেফতার আতংঙ্কে পালিয়ে বেড়াচ্ছে। ফলে পুরুষ শুন্য হয়ে পরেছে ওই এলাকা।

 

সাটুরিয়া থানার ওসি মো. আশরাফুল আলম জানান, হরগজ চরপাড়া ৭ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থীর মধ্যে ফলাফল নিয়ে বিবাদ বাড়ে।

এক পর্যায়ে ফারুকের সমর্থকরা সরকারি মালপত্র লুট ও ভাংচুর এবং পুলিশকে মারধরের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন।

অপরদিকে মোশারফ মেম্বার বাদী হয়ে আরেকটি মামলা করেন। সরকারি মালপত্র উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছে এবং আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com