বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খালেদা জিয়ার সমস্ত দায় আঃলীগকে নিতে হবে- মহাসচিব মির্জা ফখরুল

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫১ বার

খালেদা জিয়ার কিছু হলে তার সমস্ত দায় দায়িত্ব আওয়ামী লীগকে নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বেলা ৩ টায় মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুুচিকিৎসার দাবীতে সমাবেশের বক্তব্যে তিনি এমন মন্তব্যে করেন।

এসময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ আছেন। কিন্তু তার সঠিক চিকিৎসা হচ্ছে না। এভাবে তিনি ধীরে ধীরে মৃত্যুর দিকে যাচ্ছেন। এই মুহূর্তে তাকে বিদেশে চিকিৎসা না করা হলে তাকে বাঁচানো সম্ভব হবে না।

 

কিন্তু আওয়ামীলীগ সরকার তার চিকিৎসার সমস্ত রাস্তা বন্ধ করে দিয়েছেন। তিনি বেগম জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতে দিচ্ছেন না এমনকি আজকের এই সমাবেশে জনগন যাতে না আসতে পারে তার জন্য সমস্ত যানবাহন বন্ধ করে দিয়েছেন। তারা তাদের ক্ষমতার অপব্যবহার করছেন।

এ সময় তিনি আরো বলেন, আমরা এমন একটি দেশে বসবাস করছি, যেখানে আমাদের নিজেদের জীবনের কোনো নিরাপত্তা নেই। ভোটের অধিকার নেই,কথা বলার অধিকার নেই। আমাদের এ অবস্থা থেকে বের হতে হবে।

 

তিনি বলেন, ইতিমধ্যে সাবেক সেনাপ্রধানের ভিসা বাতিল করেছেন আওয়ামী লীগ সরকার। আজ বাংলাদেশ অগণতান্ত্রিক রাষ্ট্র হয়েছে। এটা আওয়ামী লীগের জন্য বড় লজ্জা।

এসময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম ফজলুল হক মিলন, ঢাকা মহনগর দক্ষিনের আহবায়ক আব্দুস সালাম, জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা, বিএনপির মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আ.ফ ম নূরতাজ আলম বাহারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com