সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

হিজলায় পুলিশের সাথে দ্বন্ধে যুবলীগ সভাপতিসহ ৭ জন আটক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৩৮ বার

হিজলায় পুলিশ ভ্যান চালকের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় মামলা যুবলীগ সভাপতিসহ ৭ জন আটক করেছে পুলিশ।

হিজলা উপজেলার হরিণাথপুর পুলিশ ফাড়ির সদস্যদের সঙ্গে অপ্রীতিকর ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ ৭ জনকে পুলিশ গ্রেফতার করে।

পুলিশ সদস্যদের মারধর করার অভিযোগে ২০ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা শতাধিকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন হরিণাথপুর ফাড়ির উপ পরিদর্শক মো. মিজানুর রহমান। মামলার আসামীরা সকলে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মী।

শনিবার রাতে ডেকোরেটরের মালামাল ভ্যানে নিয়ে যাওয়ার সময় ফাড়ির এক পুলিশ সদস্যের গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত হয় বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

এ ঘটনায় হরিণাথপুরে চাপা উত্তেজনা বিরাজ করছে। যুবকরা গ্রেফতার আতংকে গা ঢাকা দিয়েছেন।

পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা রোববার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।
গ্রেফতার হওয়া ৭ জন হলেন- হরিনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব খন্দকার, ভ্যানচালক মনির রাঢ়ী, জাকির হোসেন, সোলায়মান, মাইনউদ্দিন, মাহফুজ ও সৌরভ সিকদার।

হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার বলেন, শনিবার হরিণাথপুর বাজারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান হয়।

অনুষ্ঠান শেষে রাত ৯টার দিকে ডেকোরেটরের চেয়ার-টেবিলসহ অন্যান্য মালামাল একটি ভ্যানে ফেরত নেয়া হচ্ছিল।

এসময় সড়ক দিয়ে হেটে যাচ্ছিলেন হরিণাথপুর ফাড়ির দুই পুলিশ সদস্য। তাদের একজনের গায়ে ভ্যানগাড়ির মালামালের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে ভ্যান চালক মনির রাঢ়ীকে বেদম মারধর করেছে দুই পুলিশ সদস্য।

মারধর করে তাকে ছেড়ে দেয়া হলে সে বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এসে কান্নাকাটি করে ঘটনাটি জানায়।

চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার জানান, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থাকায় তখন বিপুল সংখ্যক নেতাকর্মী দলীয় কার্যালয়ে ছিল। তারা ভ্যানচালকের মুখে নির্যাতনের কথা শুনে উত্তেজিত হয়ে পুলিশ ফাড়িতে যান।

তখন ফাড়ি পুলিশ সদস্যদের সঙ্গে দলীয় নেতাকর্মী ও গ্রামবাসীর বাদানুবাদ হয়। এর বেশী হয়নি বলে জানান চেয়ারম্যান তৌফিক।

তিনি অভিযোগ করেন, শনিবার দিবাগত রাত ১টার পর পুলিশ গ্রামের বাড়িতে বাড়িতে গ্রেফতার অভিযান চালায়। ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব খন্দকার ও ভ্যানচালক মনিরসহ আওয়ামীলীগের ৭ কর্মীকে এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে।

ঘটনার পর শনিবার রাতেই হরিণাথপুর পরিদর্শনে যান সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মতিউর রহমান। তিনি বলেন, এক ভ্যানচালকের পক্ষ হয়ে স্থানীয় একদল যুবক ফাড়ির মধ্যে অনুপ্রবেশ করে পুলিশের সঙ্গে অশালীন আচরন ও ধাক্কাধাক্কি করেছে। এতে এক পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হিজলা থানার ওসি মো. ইউনুস জানিয়েছেন, হরিণাথপুর ফাড়িতে ঢুকে পুলিশ সদস্যদের মারধর করা হয়েছে। এ ঘটনায় ফাড়ির উপ পরিদর্শক মো. মিজানুর রহমান বাদী হয়ে ২০ জনের নামোল্লেখ ও অজ্ঞাতনামা শতাধিকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

এ পর্যন্ত ৭ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

হরিণাথপুর ফাড়ি ইনচার্জ উপ পরিদর্শক মিজানুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলে তারা রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com