বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সাটুরিয়ায় পাটের ব্যাগ তৈরি ও নকশা করণ প্রশিক্ষণের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ২১২ বার

মানিকগঞ্জের সাটুরিয়ায় বিআরডিবি সমবায় সমিতির সদস্য ও তাদের পোষ্যদের পাটের ব্যাগ তৈরি ও নকশা করণ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

সাটুরিয়া উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের আয়োজনে সোমবার (২৪ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা মিলনায়তনে এই কর্মশালার উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল মজিদ ফটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ গোলাম আজাদ খান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আরা।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা কবির, উপজেলা প্রকৌশলী এ এফ এম তৈয়াবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শিউলি আক্তার, ভাইস চেয়ারম্যান আবুল বাশার বাদশা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা একে এম গিয়াসুর রহমান, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোঃ শাহ আলমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় ২টি গ্রেডে ২০ জন করে ৪০ জন প্রশিক্ষার্থীকে ১৫দিন হাতে কলমে এই প্রশিক্ষণ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com