বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে এক যুবক নিহত

মো. রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৪৫ বার
গাজীপুরের শ্রীপুর উপজেলায় শনিবার রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। নিহত মো. পারভেজ (২৮), স্থানীয় কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের মো. কালু শেখের ছেলে। তার বিরুদ্ধে ২০টির মতো মামলা রয়েছে বলে জানা গেছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন র‌্যাব সদস্যদের বরাত দিয়ে জানান, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের সাতচুঙ্গী এলাকায় মাদক ব্যবসায়িরা মাদক কেনা-বেঁচা করছে এমন খবর পায় র‌্যাব-১-এর সদস্যরা।
পরে রাত পৌণে ১২টার দিকে র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে যায়। মাদক ব্যবসায়িরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে পালাতে থাকে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এতে পারভেজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি পিস্তল এবং বেশ কিছু ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব।
এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীণ। নিহত পারভেজের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেন ওসি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com