বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

শ্বশুর বাড়ি থেকে ৫ লাখ টাকা নিয়ে উধাও বাংলালিংকের এসআর সজিব আহম্মেদ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৬ বার

শ্বশুরবাড়ি থেকে ৫ লাখ টাকা হাতিয়ে স্ত্রী ও সন্তন ফেলে পালিয়েছে বাংলালিংক কোম্পানীর এসআর সজিব আহম্মেদ পিন্টু। এক্ষেত্রে নিজের একমাত্র আদরের সন্তান ও ১৫ বছরের দাম্পত্য জীবন পিন্টুর প্রতারণার কাছে হার মেনেছে।

এদিকে নিরুদ্দেশ স্বামীর সন্ধানে স্ত্রী দিনার খাতুন নদী পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনীর ক্যাম্পে লিখিত অভিযোগ করেছেন।

সজিব আহম্মেদ পিন্টু ঢাকা মিরপুর-১১ এলাকার সি ব্লকের সফিকুল ইসলাম বুলবুলের ছেলে। মঙ্গলবার ঝিনাইদহ প্রেসক্লাবে এসে দিনার খাতুন নদী অভিযোগ করেন, তার স্বামী পিন্টু পাঁচ মাস আগে ব্যাবসার কথা বলে তার ভাইয়ের কাছ থেকে দুই লাখ টাকা নিয়েছিলেন। কিন্তু সে ব্যবসা করেনি।

এরপর সে বাংলালিংক কোম্পানীতে চাকরী করার সুবাদে যাতায়াতের জন্য মটরসাইকেল দাবী করলে সেটাও পুরণ করেন তার ভাই।

দিনার খাতুন নদী জানান, এক মাস আগে ভুমি অফিসে চাকরী হয়েছে বলে জানালে তার পিতা সদর উপজেলার দিঘিরপাড় গ্রামের মসলেম উদ্দীন ব্র্যাক এনজিও থেকে দেড় লাখ টাকার ঋন নিয়ে জামাইকে দেন।

এরপর বাংলালিংক ঝিনাইদহ অফিস থেকে আরো ৮০ হাজার টাকা ধার করে পিন্টু। কৌশলে এসব টাকা হাতিয়ে নেওয়ার পর প্রতারক পিন্টু বরিশালে পোস্টিং হয়েছে বলে এক মাস আগে স্ত্রী সন্তান ফেলে চলে গেছে।

দিনার খাতুন নদী জানান, এসব টাকা বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ধার দেনা করে পিন্টুকে দেওয়া হয়েছিল।

এখন এই টাকার দায়ভার আমার এবং বৃদ্ধ পিতার উপর পড়ছে। তাদের গোটা পরিবার বিপদগ্রস্থ বলেও দিনার খাতুন নদী সাংবাদিকদের জানান। এ বিষয়ে সজিব আহম্মেদ পিন্টুর বক্তব্য জানতে তার ০১৯৬০৮৩১০০১ নাম্বারের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com